বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা ছিলেন নেহা কক্কর, 'Baby Bump'-এর ছবি দেখেই প্রশ্ন তুলল সাইবারবাসী

 একের পর এক অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম বলিউড। করিনা কাপুর, অনুষ্কা শর্মার পর এবার মা হতে চলেছেন বলি গায়িকা নেহা কক্কর। খবরটা শুনে হতবাক হলেও নিজেই ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন নেহা। সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে বেবি বাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন নেহা। বিয়ের ২ মাস কাটতে না কাটতেই বেবিবাম্পের ছবি দেখেই একাধিক প্রশ্ন করতে শুরু করেছেন নেটিজেনরা। তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা, একাধিক প্রশ্নের মুখে বলি গায়িকা। 
 

Riya Das | Published : Dec 18, 2020 7:04 AM IST / Updated: Dec 18 2020, 12:42 PM IST

18
বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা ছিলেন নেহা কক্কর, 'Baby Bump'-এর ছবি দেখেই প্রশ্ন তুলল সাইবারবাসী

নেহা কক্কর। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম ছিল বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। ফের বেবিবাম্পের ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন নেহা।

28

বিয়ের ২ মাসও এখন কাটেনি নেহা ক্ককর ও রোহনের। বিয়ের পর থেকেই রোম্যান্সে মজে এই লাভবার্ডস। আর এর মধ্যেই সুখবর।

38

ডেনিমের জাম্পস্যুটের উপর স্পষ্ট বোঝা যাচ্ছে ছোট্ট বেবি বাম্প। পেছন থেকে নেহাকে জড়িয়ে রয়েছেন রোহন। নিজের ইনস্টাগ্রামে বেবিবাম্পের ছবি শেয়ার করে ভক্তদের সুখবর জানিয়েছেন নেহা।

48


ছবিটি পোস্ট করে ক্যাপশনে নেহা লিখেছেন, 'খেয়াল রখা কর' অর্থাৎ 'খেয়াল রেখো'। এবং সেখানেই কমেন্টে রোহন জানিয়েছেন, 'অব তো কুছ জাদা হি খেয়াল রখনা পড়েগা'। এই কমেন্টেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরও বেশি স্পষ্ট বোঝা যাচ্ছে।

58

নেহার ভাই টনি কক্করও কমেন্টে জানিয়েছেন,'আমি মামা হব এবার'। মুহূর্তের মধ্যে এই কমেন্ট নজর কেড়েছে নেটিজেনদের। 

68

 বিয়ের ২ মাস কাটতে না কাটতেই বেবিবাম্পের ছবি দেখেই একাধিক প্রশ্ন করতে শুরু করেছেন নেটিজেনরা। তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা, একাধিক প্রশ্নের মুখে বলি গায়িকা। 

 

78

পুরো বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি নেহা ও রোহনপ্রীত। তবে ভাইরাল হওয়া বেবিবাম্পের ছবি ঘিরেই জল্পনা ক্রমশও বাড়ছে।

88


গত ২৪ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে গাটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির গুরুদ্বারায় বসে বসেছিল। কয়েকদিন আগেই বিয়ের ১ মাস পূর্তিতে একটি ভিডিও শেয়ার করেছেন নেহা কক্কর। ঠোঁট ঠোঁট রেখে উষ্ণ চুম্বনে মজে লাভবার্ডস। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos