katrina-Salman : বক্ষের খাঁজ থেকে অনাবৃত উরু সবটাই খোলা, ক্যাটকে দেখে কী করেছিলেন সলমন

ভিকি ও ক্যাটরিনার বিয়ের নানা খবরে উত্তাল হয়েছে  সোশ্যাল মিডিয়া, সম্প্রতি ক্যাটের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। বি-টাউনের মোস্ট পপুলার সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। কালই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা, অন্যদিকে বলিউডের মোস্ট পপুলার সলমন খান আজও ব্যাচেলর, ক্যাট-সলমনের সাক্ষাৎকারই নেটদুনিয়ার হটকেক।
 

Riya Das | Published : Dec 8, 2021 11:25 AM IST

19
katrina-Salman : বক্ষের খাঁজ থেকে অনাবৃত উরু সবটাই খোলা, ক্যাটকে দেখে কী করেছিলেন সলমন

বলিউডের ব্যাচেলর তকমা আজও ঘোচেনি। তিনি  হলেন বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমন খান (Salman Khan)। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সলমন-এর। ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)  সঙ্গে তার সম্পর্কও সকলেরই জানা।

29

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে সলমন খান (Salman Khan) ক্যাটরিনাকে (Katrina Kaif)  নিয়ে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন। সেখানে অনেক মজার বিষয় নিয়ে কথা বলেছিলেন সলমন।

39

সাক্ষাৎকারে সলমনকে  (Salman Khan)জিজ্ঞাসা করা হয়েছিল, প্রেমিক হিসেবে তিনি কেমন? ক্যাটরিনা (Katrina Kaif)  সলমনের সমস্ত সিনেমা দেখলেও সলমন নাকি তা করেন না। এই ধরনের একাধিক প্রশ্নের মুখে পড়েন সলমন।

49


 ক্যাটরিনাকে (Katrina Kaif)  মিনি স্কার্টে দেখলে তার  কী প্রতিক্রিয়া হয়েছিল, তা জানতে চাইলে সলমনের সটান উত্তর ক্যাটরিনাকে  মিনি স্কার্টে দেখে সলমনের (Salman Khan) একদমই পছন্দ হয়নি।

59

একবার একটি লঞ্চ ইভেন্টে ক্যাটরিনা (Katrina Kaif)  একটি কালো রঙের স্কার্ট পরেছিলেন। সেই ইভেন্টে সলমনের (Salman Khan) বাবা সেলিম খানও (Salim Khan)  উপস্থিত ছিলেন। ক্যাটরিনাকে ওই পোশাকে দেখে ভীষণই রেগে গিয়েছিলেন সলমন।

69

সলমন (Salman Khan) কোনওদিনই ঐশ্বর্যর মতো ক্যাটরিনার (Katrina Kaif) কেরিয়ারে পরামর্শ দেননি। কারণ সলমন মনে করতেন তিনি যথেষ্ঠ বড় এবং নিজের ভাল নিজেই বুঝতে পারবেন।

79

সূত্র থেকে জানা যায়, ক্যাটরিনাকে (Katrina Kaif)  বিয়ে করার জন্য সলমন (Salman Khan) যখন প্রস্তুত ছিলেন, সেই সময় বিয়ে করতে রাজি হয়নি ক্যাট। তবে শুধু সলমনই নয় রণবীরের  সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল ক্যাটরিনার। তবে রণবীরের সঙ্গেও তার সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে সলমন ও ক্যাটরিনা দুজনেই ভাল বন্ধু।

89

কালই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) , অন্যদিকে বলিউডের মোস্ট পপুলার সলমন খান আজও ব্যাচেলর, ক্যাট-সলমনের  (Salman Khan)সাক্ষাৎকারই নেটদুনিয়ার হটকেক।

99


হাতে আর মাত্র ১ দিন, আগামী ৯ ডিসেম্বর রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর। বিয়েতে সীমিত সংখ্যক অতিথি থাকছে বলে শোনা গেলেও সেই তালিকায় ক্যাটরিনার (Katrina Kaif) প্রাক্তন প্রেমিক সলমন খানের (Salman Khan) নাম শোনা যায়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos