Dharmendra Birthday : শরীরী মেলামেশায় নয়, এই টিপসেই দাম্পত্য টিকিয়ে রেখেছেন হেমা মালিনী, ফাঁস SECRET

বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র ৮৬ বছরে পা রেখেছেন। ব়োম্যান্স থেকে অ্যাকশন- বলি অভিনেতা বীরু অর্থাৎ সকলের প্রিয় ধর্মেন্দ্র একসময়ে ঝড় তুলেছিলেন বি-টাউনে। একাধিক সুপারহিট ছবির নায়কের প্রেমিকার সংখ্যা ছিল বেশ দীর্ঘ। এমনকী বিবাহিত হওয়া সত্ত্বেও প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। দেখতে দেখতে চার দশক পেরিয়ে গিয়েছে তাদের দাম্পত্যজীবন। বলিউডের বীরুর সঙ্গে কীভাবে দীর্ঘদিনের দাম্পত্য টিকিয়ে রেখেছেন হেমা মালিনী, ফাঁস করলেন ড্রিম গার্ল নিজেই।
 

Riya Das | Published : Dec 8, 2021 9:58 AM IST

19
Dharmendra Birthday : শরীরী মেলামেশায় নয়,  এই টিপসেই দাম্পত্য টিকিয়ে রেখেছেন হেমা মালিনী, ফাঁস SECRET

দেখতে দেখতে চার দশক পেরিয়ে গিয়েছে তাার দাম্পত্যজীবন। হেমা মালিনী (Hema Malini) , আট থেকে অষ্টাদশী সমস্ত পুরুষদের ড্রিমগার্ল তিনি। তার অভিনয় দক্ষতা থেকে নাচ, যা নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না। সবেতেই তিনি ছাপ রেখেছেন দর্শকমনে। এসবের পাশাপাশি মন দিয়ে সংসারও করছেন হেমা মালিনী।

29

বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র   (Dharmendra) ৮৬ বছরে পা রেখেছেন। ব়োম্যান্স থেকে অ্যাকশন- বলি অভিনেতা বীরু অর্থাৎ সকলের প্রিয় ধর্মেন্দ্র একসময়ে ঝড় তুলেছিলেন বি-টাউনে। একাধিক সুপারহিট ছবির নায়কের প্রেমিকার সংখ্যা ছিল বেশ দীর্ঘ। 

39

এমনকী বিবাহিত হওয়া সত্ত্বেও প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমাকে (Hema Malini) বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র   (Dharmendra)। কীভাবে বলিউডের বীরুর সঙ্গে  দীর্ঘদিনের দাম্পত্য টিকিয়ে রেখেছেন হেমা মালিনী, সাক্ষাৎকারে  ফাঁস করলেন ড্রিম গার্ল নিজেই।

49

সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হেমা মালিনী (Hema Malini) জানান দীর্ঘ দিনের বিবাহিত জীবনে নাচের পাশাপাশি ধর্মেন্দ্র জি   (Dharmendra) তার জীবনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে। ধর্মেন্দ্রর সবচেয়ে বড় গুণ হল, তিনি কখনও কোনও কাজে হেমাজিকে বাঁধা দেননি। 

59

 হেমা মালিনী (Hema Malini) জানান, কোনও অভিনেতাকে নিয়েও কখন কিছু বারণ করেননি ধর্মেন্দ্র (Dharmendra) ।  অভিনেতা যেই হোক না কেন অভিনয়টা তাড়িয়ে উপভোগ করেছেন ধর্মেন্দ্র। অভিনয় নিয়ে কোনওদিনই কোন বাধা দেননি ধর্মেন্দ্র।

69

হেমা মালিনী (Hema Malini)  আরও যোগ করেন, তারা দুজনেই একে অপরের কাজকে খুবই সম্মান করেন এবং দুজনের মধ্যেই দারুণ বোঝাপড়া রয়েছে (Dharmendra) । একে অপরের খুব কাছাকাছি থাকেন তারা। তবুও তারা নিজেদের পৃথক পথ অনুসরণ করেন। যা তাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে।

79

 

হেমা মালিনী (Hema Malini) আরও বলেন, এক হওয়া মানে শরীর বিনিময় নয়, বরং একে অপরের সঙ্গে সময় কাটানোটা অনেক বেশি জরুরি। একে অপরের স্বাস্থ্য ও সুস্থতা  নিয়েই  বেশি উদ্বিগ্ন আমরা (Dharmendra)।

89

কীভাবে জন্মদিন পালন করবেন বীরু, সেই প্রসঙ্গে হেমা মালিনী  (Hema Malini)  বলেন, পরিবার ও নাতি-নাতনিদের নিয়েই ঘরোয়াভাবে সেলিব্রেট করা হবে ধর্মেন্দ্রর (Dharmendra) জন্মদিন।  এছাড়া দুই মেয়ে এষা ও অহনাও বাবার জন্মদিনে বিশেষ কিছু করার পরিকল্পনা করেছে।

99

করণ জোহর পরিচালিত 'রকি অউর রানি কি প্রেম কাহিনি' ছবিতে দেখা যাবে ধর্মেন্দ্রকে (Dharmendra) । যেখানে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও করণের এই ছবিতে জয়া বচ্চন ও শাবানা আজমিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos