ইচ্ছে পূরণ, অবশেষে দিল বেচারা মুক্তি পেল প্রেক্ষাগৃহে, সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য দর্শকদের

সুশান্ত নেই আজ ৬০ দিন, শেষ ছবি সুশান্তের, দয়া করে তা যেন প্রেক্ষাগৃহে মুক্তি করা হয়। কিন্তু করোনা ভাইরাসের প্রকোপে তা সম্ভবপর হয়নি। লক্ষ লক্ষ ভক্তের মনের ইচ্ছে অপূর্ণই থেকে গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা অতএব মুক্তি পেল ডিজিটাল প্ল্যাটফর্ম। সেখানেই ঝড় তোলা প্রতিক্রিয়া দেখে এবার নয়া উদ্যোগ নেওয়া হল নিউজিল্যান্ডে। 

Jayita Chandra | Published : Aug 14, 2020 9:26 AM IST

18
ইচ্ছে পূরণ, অবশেষে দিল বেচারা মুক্তি পেল প্রেক্ষাগৃহে, সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য দর্শকদের

সুশান্তের শেষ ছবি দিল বেচারা, ২৪ জুলাই মুক্তি পেয়েছে এই ছবি। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই তা ইতিহাস গড়ে। আইএমডিবি-তে সেরার সেরা তকমাও পায় ছবি।

28

এখানেই শেষ নয়, ছবি দেখার জন্য ওটিটিতে ভক্তদের এতটাই উপচে পড়া ভিড় ছিল যে একটা সময় তা ক্র্যাস করে যায়। 

38

পরের দিনই রিপোর্ট প্রকাশ্যে আসে, এই ছবি যদি প্রেক্ষাগৃহে রিলিজ করত তবে ছবিতে প্রথম দিনই আয় করত ২ হাজার কোটি টাকা। 

48

কিন্তু ছবি ভারতের পক্ষে এখনই প্রেক্ষাগৃহে মুক্তি করা সম্ভব নয়। তবে সুশান্ত ভক্তদের সেই স্বপ্নপূরণ হল নিউজিল্যান্ডের মাটিতে। 

58

নিউজডিল্যান্ডে করোনা পরিস্থিতি এখন স্বাভাবিক। তাই খুলে দেওয়া হয়েছে প্রেক্ষাগৃহ, শপিং মল। তাই সেখানেই এবার দিল বেচারা মুক্তি পেল।

68

অকল্যান্ডের হোয়েটস সিনেমা হলে ‘দিল বেচারা’র প্রিমিয়ারের আয়োজন করেছিল রেডিও তারানা নামে নিউজিল্যান্ডের এক জনপ্রিয় হিন্দি রেডিও চ্যানেল।

78

ছবি শুরু হওয়ার আগে ভক্তরা একমিনিটের নিরবতাও পালন করেন। অবেশেষ সুশান্তের ছবি চলছে প্রেক্ষাগহে। সুশান্ত এমনটাই চেয়েছিলেন। 

88

ছবি যখন মুক্তির কথা উঠেছিল ওটিটিতে তখন তিনি জানিয়েছিলেন, যদি যেন প্রেক্ষাগৃহেই মুক্তি পায়। তেমনটাই আজ সত্যি হল। আরও একবার আবেগে ভাসল ভক্তমহল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos