সুশান্তের মৃত্যুর বিচার চাইতে 'স্টারকিড'র দল থেকে প্রথম এগিয়ে এলেন বরুণ, নেটদুনিয়ায় সোচ্চার অভিনেতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিচারের আশায় বসে আছে গোটা দেশ। সিবিআই তদন্তের পর থেকেই দেশবাসী দাবি করেছিল সিবিআই তদন্তের। অন্যদিকে মুম্বই পুলিশের পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্তের হস্তক্ষেপ করে বিহার পুলিশ। তারপরই শুরু হয় সিবিআই তদন্ত। ইডি-র তলবে ইতিমধ্যেই জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তী, সিদ্ধার্থ পিঠানি, রিয়ার ভাই সৌভিক, এবং সুশান্ত ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি পাঠককে। সিবিআই তদন্ত অবশেষে শুরু হতেই খানিক স্বস্তির নিঃশ্বাস ফেলেছে নেটিজেনরা। তবে এখনও তাদের মধ্যে ক্রোধ কমেনি এক ফোটাও। 

Adrika Das | Published : Aug 14, 2020 8:15 AM IST / Updated: Aug 14 2020, 01:51 PM IST

19
সুশান্তের মৃত্যুর বিচার চাইতে 'স্টারকিড'র দল থেকে প্রথম এগিয়ে এলেন বরুণ, নেটদুনিয়ায় সোচ্চার অভিনেতা

বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে বড় প্রযোজনা সংস্থা এবং বিশেষত স্টারকিডদের প্রতি তাদের ক্ষোভ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। 

29

তারকার সন্তান আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনম কাপুর, অর্জুন কাপুর, করিনা কাপুর, সহ অনেকে নিরব থেকেছেন সুশান্তের মৃত্যু মামলায়। 

39

কোনও মন্তব্য না করায় তাঁদের সোশ্যাল মিডিয়ায় পড়েছিল সাংঘাতিক কোপ। এমনকি তাঁদের ছবিতেও থাবা বসাচ্ছে দেশের মানুষের ঘৃণা। স্বজনপোষণের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে তারা। 

49

কোনওভাবেই স্টারকিডদের ছবি দেখবে না দর্শকমহল। জাহ্নবী কাপুরের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্লের রেটিং কমিয়ে দেওয়া থেকে শুরু করে ছবিটির বিরুদ্ধে সোচ্চার হয়েছে জনগণ। 

59

অন্যদিকে আলিয়া ভাট, আদিত্য রায় কাপুরের আগামী ছবি 'সড়ক টু'র ট্রেলারে ক্রমশ বেড়ে চলেছে ডিজলাইকের সংখ্যা। প্রায় নয় মিলিয়ন ছুঁতে চলেছে সেই সংখ্যা। 

69

এই রোষের মাঝেই বরুণ ধাওয়ান হাঁটলেন অন্য পথে। সুশান্তের মৃত্যুর জন্য বিচার চেয়ে বসলেন বরুণ। নিজের ইনস্টাগ্রামে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন সিবিআই ফর সুশান্ত। 

79

সেখানে নেটবাসীর কমেন্টে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। কারও কথায় বরুণ ধাওয়ান সঠিক কাজ করেছেন। তাঁর জন্য সম্মান বেড়ে গিয়েছে সকলের। অন্যদিকে একাংশের মতামত ভয় পেয়ে এই কাজ করেছেন বরুণ। 

89

সেই একাংশের দাবি, আগামী দিনে বরুণেরও ছবি মুক্তি পাবে। তিনি চান না জাহ্নবী কিংবা আলিয়া ভাটের মত তাঁর অবস্থা হোক। তাই এখন থেকেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন। 

99

নয়তো সুশান্তের মৃত্যুর দু'মাস পর কেন মুখ খুললেন তিনি। এতদিন নিরব থাকার কারণ কী। সুশান্তের মৃত্যুর বিচারের দাবি করতে গিয়েও বরুণের কতটা লাভ হবে সেটাই এখনম দেখার বিষয়।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos