বলিউডে বছরের রিয়া সবচেয়ে কাঙ্ক্ষিত মহিলা, পরিচালকের মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

আবারও খবরের শিরনামে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়াকে নিয়ে বিতর্কের ঝড় উঠে। অভিনেত্রীর বিরুদ্ধে একাধিক অভিযোগ আসতে থাকে। নেটিজেনদের তরফ থেকে অভিনেত্রীকে দেওয়া হয়েছিল ডাইনি অপবাদ। 

Jayita Chandra | Published : Aug 15, 2021 11:47 AM IST

19
বলিউডে বছরের রিয়া সবচেয়ে কাঙ্ক্ষিত মহিলা, পরিচালকের মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া
এমনকি সুশান্তের মৃত্যুর জন্যও দায়ী করা হয়েছিলো তাঁকে। ওই ঘটনায় মাদকযোগ থাকার বিষয়টি বড় আকারে সামনে আসাতে গ্রেফতারও করা হয় তাঁকে। রিয়ার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে চারিদিক থেকে ট্রোলের বন্যা বয়ে যায়। যার ফলে বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী।
29
তবে সেই ঘটনার ১ বছরের মাথায় আবারও বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের সামনে আসতে চলেছেন রিয়া। আগামী ২৭ অগাস্ট মুক্তি পেতে চলেছে রুমি জাফরি পরিচালিত সিনেমা ‘চেহরে’। ছবিতে রিয়ার পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমিকে।
39
পরিচালক রুমির সঙ্গেও সুশান্তের ভালো সম্পর্ক ছিল। সূত্রের খবর অনুযায়ী রুমি সুশান্তকে নিয়ে সিনেমা বানানো পরিকল্পনাও করছিলেন। তবে তার আগেই নিজেকে শেষ করে ফেলার সিদ্ধান্ত নেন সুশান্ত।
49
এবারে পরিচালক রুমি জাফরি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন এই বছর রিয়া ডাইনি থেকে বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত মহিলাদের মধ্যে একজন। তিনি জানান, ব্যক্তিগত জীবনে রিয়া খুবই ভালো মানুষ। তিনি ভালো পরিবার থেকে আসেছেন।
59
পরিচালকের মতে রিয়ার ব্যক্তিগত জীবনের বিতর্ক এই ছবিতে প্রভাব ফেলতে পারবে না। মানুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন হয়েছে। তাই রুমির মনে হয় না, গত বছরে রিয়ার সঙ্গে যা হয়েছে তার খারাপ প্রভাব সিনেমাতে পড়বে।।
69
গত বছর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা আবহে তা সম্ভব হয়ে উঠেনি। তাই চলতি মাসের ২৭ অগাস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘চেহরে’। ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উৎসাহ দেখা দিচ্ছে বলে মনে করছেন রুমি।
79
পরিচালক আরও জানান, ওই সময় রিয়ার ওপর দিয়ে ব্যপক ঝড় বয়ে গেছে। রিয়াকে ডাইনি থেকে গোল্ডডিগার-এর মতো অপবাদ সহ্য করতে হয়েছে। সেই সময় রিয়ার পাশে যারা ছিলেন তাঁদেরকে শ্রদ্ধা জানিয়েছেন পরিচালক।
89
রুমির মতে এই ছবিটি দর্শকরা দেখলেই বুঝতে পারবেন রিয়া অভিনেত্রী হিসেবেও খুবই ভালো। সিনেমায় রিয়া তাঁর চরিত্রটির সঙ্গে সুবিচার করতে পেড়েছেন বলে মনে করেন পরিচালক।
99
অন্যদিকে পরিচালক রুমি জাফরির করা এই মন্তব্যের পিছনে কোনও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন নেটাগরিকরা। তাঁদের প্রশ্ন, তবে কী সিনেমাটি যাতে বক্স-অফিসে মুখ থুবড়ে না পড়ে সেই কথা ভেবেই পরিচালক এমন মন্তব্য করছেন?
Share this Photo Gallery
click me!
Recommended Photos