টিভি-র পর্দায়য় স্বাধীনতা দিবসে বড় চমক, টানা ১২ ঘণ্টা ধরে চলবে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে

একে রবিবার, তার ওপর স্বাধীনতা দিবস, লকডাউনের কোপে এই দিনে সেভাবে কোনও বিশেষ সেলিব্রেশনের আয়োজন নেই পাড়ায় পাড়ায়। তাই বাড়িতেই টিভির পর্দায় চোখ রেখে কাটবে এই বিশেষ দিন। ঠিক সেই দিকে নজর দিয়েই সোনি টিভির এবার সেরা চমক। 

Jayita Chandra | Published : Aug 15, 2021 5:28 AM IST / Updated: Aug 15 2021, 10:59 AM IST

19
টিভি-র পর্দায়য় স্বাধীনতা দিবসে বড় চমক, টানা ১২ ঘণ্টা ধরে চলবে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে
১৫ অগাস্ট হবে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। তা আগে থেকেই ঘোষণা করা হয়েছিল। এবার এই বিশেষ দিনে থাকছে একাধিক চমক। যা আগে কখনও এই শো-তে হয়নি।
29
দর্শকদের মনোরঞ্জণে টানা ১২ ঘম্টা ধরে চলবে লাইভ স্ট্রিমিং। শো-এর জনপ্রিয়তার কথা মাথায় রেখেই, দর্শককে ড্রইং রুমে আটকে রাখার প্রয়াস।
39
এর আগে এই শো-তে এমন ফিনালে হয়নি। যার ফলে এবার রবিবার বড় চমক থাকছে এই সঙ্গীতের রিয়ালিটি শো-তে। চ্যানেলের কর্তৃপক্ষের কথায়, এই শো যদি স্বাভাবিক সময় হত বা স্টেডিয়ামে হত, তবে সব টিকিট মুহূর্তে শেষ হয়ে যেত।
49
চলতী বছরে একাধিকবার বিতর্কের মুখে পড়তে হয়েছে এই রিয়ালিটি শো-কে। কখনও ফেক প্রশংসার ঝড়, কখনও আবার প্রতিযোগীদের মিথ্যে সান্তনা দেওয়ার প্রসঙ্গে বেধেছে বিবাদ।
59
তবে সব কিছুই অতীত। এখন এই শো-য়ের চলতী সিজিনের শেষ দিনে সব বিতর্ক ভুলিয়ে চ্যালেন চায় এক ইতিহাস গড়তে। আর তাই এই আয়োজন।
69
এই শো শুরু হবে ঠিক দুপুর ১২টায়। রবিবার বেলা ১২ টা থেকে শুরু হওয়া এই শো চলবে রাত ১২ টা পর্যন্ত। মধ্য রাতেই সামনে আসবে বিজেতার নাম।
79
সোনি টিভিতে ঠিক সময় মত শুরু হবে লাইফ, তবে শোনি টিভি না থাকলে, চ্যানেলে অ্যাপের মধ্যে দিয়েও দেখা যাবে এই শো-এর ফাইনাল।
89
চলতি বছর স্পেশ্যাল অতিথির আসনে থাকবেন দুই তারকা, সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবানি। সদ্য এই জুটির ছবি শেরশাহ মুক্তি পেয়েছে ওটিটি-তে।
99
পবনদ্বীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, শন্মুখপ্রিয়া, সাইলি কাম্বলে, মহম্মদ দানিশ ও নিহাল তৌরো-এর মধ্যে কে এখন সেরার সেরা শিরোপা পায় তাই দেখার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos