Viral Disha patani: টাইগারের জন্য যোগ্য পাত্রীই বটে, এবার তা প্রমাণ করলেন দিশা

টাইগারের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক ঘিরে গত তিন বছর ধরে নানান জল্পনা ছড়িয়ে পড়েছে সর্বত্র। কখনো উঠে আসে এঙ্গেজমেন্ট এর খবর কখনো আবার সামনে উঠে আসে তারা বিচ্ছেদের পথে পা বাড়িয়েছেন। তবে বারে বারে এই দুটি নাম এক সঙ্গে উঠে আসতে দেখা যায়। এবার বি-টাউনের এক টাটকা খবর প্রমাণ করলো কেন এই জুটি ভক্তদের চোখে মেড ফর ইচ আদার।

debojyoti AN | Published : Dec 22, 2021 9:07 AM IST / Updated: Dec 22 2021, 02:38 PM IST

19
Viral Disha patani: টাইগারের জন্য যোগ্য পাত্রীই  বটে, এবার তা প্রমাণ করলেন দিশা

টাইগার শ্রফ (Tiger Shroff) মানে অ্যাকশন ভরপুর। নিজের স্টান্ড নিজেই করে একাধিকবার জীবনের ঝুঁকি ও নিয়েছেন তিনি। তবু কোনরকম স্টান্টম্যানের উপস্থিতি তিনি পছন্দ করেন না, কারণ একটাই তিনি নিজেই এই বিষয়ে সিদ্ধহস্ত। ফলে তার প্রেমিকা (Disha patani) যে এই বিষয়ে বেশ কিছুটা এগিয়ে থাকবে না তা বলা ভুল।

29

টাইগার শ্রফের গসিপ প্রেমিকা দিশা পাটানি একাধিকবার নিজের স্টান্ট ও ফিটনেস কতটা প্রমাণ করেছেন। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই একের পর এক পোস্ট সেই দিকেই ইঙ্গিত স্পষ্ট করে দেয়। তবে এবার আর শখের স্টান্ট নয়, আগামী ছবি ঘিরে উত্তেজনা তুঙ্গে।

39

সদ্য ধর্ম প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন দিশা পাটানি। যুদ্ধ ছবির সেটে তিনি নিজেই স্টান্ট করবেন। অ্যাকশন সিক্যুয়েন্সে ভরপুর এই ছবিতে দর্শকেরা এবার টাইগার প্রেমিকার ফিটনেস দেখতে পাবে। মুহূর্তে ভাইরাল এই খবর।

49

শীঘ্রই শুরু হবে এই ছবির শুটিং। তারই আগে একাধিকবার খবরের শিরোনামে উঠে আসলেন দিশা পাটানি। তার শেষ মুক্তি পাওয়া ছবি হলো রাধে। সেটিও অ্যাকশন ভরপুর ছবি। ভাইজান এর বিপরীতে এই ছবিতে সকলের নজর কেড়েছিলেন দিশা।

59

দিশা পাটানি মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড়। তার সঙ্গে যদি যুক্ত হয়ে যায় মলদ্বীপ, তবে তো কথাই নেই, ঝড়ের গতীতে ভাইরাল হয়ে যান এই বলিউড স্টার। তাঁর প্রতিটা লুকেই থাকে যেন এক বিশেষত্ব, তবে বিকিনিতে বাঘি ২ অভিনেত্রী  যেন হট কুইন। 

69

টাইগার শ্রফ ও দিশা পাটানি কি সত্যি গোপনে  রোম্যান্সে মত্ত, সেই প্রশ্নই এখন বিটাউনের আনাচে কানাচে। কারণ সেখান থেকেই ইতিমধ্যে একাধিক ছবি ভাইরাল হয়েছে টাইগার ও দিশার। টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পাটানি (Disha Patani), দীর্ঘ দিন ধরে সম্পর্কে থাকার পরও তাঁদের মধ্যে যেন কিছুই দানা বাঁধছিল না প্রেম। একাধিকবার ভাইরাল হয়েছেন এই জুটি।

79

সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে শুরু করে আংটির ছবি শেয়ার, ভ্যালেন্টাইন ডে তে উপচে পড়েছিল ভক্তদের ভিড় এই তারকাদের প্রোফাইলে। সেখান থেকেই শুরু প্রেম। প্রকাশ্যে ডিনার ডেট থেকে শুরু করে ট্রিপের ছবি, প্রকাশ্যে প্রেম চালিয়েছে এই জুটি। কিন্তু গতবছরই ঘটে ছন্দপতন। বিচ্ছেদের পথেই হেঁটেছিল এই জুটি।

89

তবে এই ছবি পছন্দ কয়েকদিন আগেই শেয়ার হয় নেট দুনিয়ায়। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। যদিও দুই এক সঙ্গে কোনও ছবি পোস্ট করেনি। তবে আবারও ভাইরাল হয়ে উঠল বাঘি ২ জুটি। সম্প্রতি একাধিক ছবি প্রকাশ্যে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

99

অন্তর্বাস লুকে বরাবরই ভাইরাল দিশা। এবার সেই হটনেস যেন মুহূর্তে মাত্রা ছড়ালো। একের পর এক পোস্ট। ভক্তদের মধ্যে ঝড় তুলছেন তিনি। অন্তর্বাসের ব্র্যান্ডের সঙ্গে যুক্তও রয়েছেন তিনি। যার ফলে পোজ দিয়ে এই লুকে ছবি শেয়ার করে অভ্যস্থ তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos