Bold Sara Ali Khan: সারার জীবনে দুই মূল মন্ত্র, নবাব কন্যার জীবনের সিক্রেট ফাঁস ভাইজানের সামনে

সারা আলি খান, এক কথায় বলতে গেলে এই বল্ড বিউটি বলিউডে পা রাখার পর থেকে ঝড় তুলেছে ভক্ত মনে। একের পর এক ছবিতে নিজের স্টানিং উপস্থিতির মধ্য দিয়ে পরিচিতি গড়েছে নবাব কন্যা। স্যার এর ভক্তরা খুব ভালোমতোই জানেন সোশ্যাল মিডিয়ায় কতটা সক্রিয় তিনি। আর সেখানে চোখ রাখলেই বোঝা যায় তার জীবনের মূল রহস্য কোথায়!

debojyoti AN | Published : Dec 22, 2021 7:56 AM IST

19
Bold Sara Ali Khan: সারার জীবনে দুই মূল মন্ত্র, নবাব কন্যার জীবনের সিক্রেট ফাঁস ভাইজানের সামনে

সারা আলি খান (sara Ali Khan), বি-টাউনের এক কথায় বলতে গেলে তিনি হলেন বেশ কিউট সুইট সেলেব, যার উপস্থিতি বেশ উপভোগ করে ভক্ত মহল। সিনেমার পর্দায় হোক বা ক্যামেরার পেছনে সোশ্যাল মিডিয়াতে (Socail Media) নানারকম কীর্তিকলাপের ভিডিও থেকে ছবি শেয়ার করে বর্তমানে সর্বদাই থাকে সাইফ-কন্যা।

29

বর্তমানে ছবির প্রমোশনের নিয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান (sara Ali Khan)। আর ঠিক সেই সুবাদেই এবার সলমন খানের (Salman Khan) স্টেজে হাজির এই সেলিব্রিটি। সারা আলি খান (sara Ali Khan) মানেই সেখানে নক্ নক্ গেম থাকবে না তা কি হয়।

39

কাজেই সেক্ষেত্রে স্যরার হাত থেকে রেহাই পেলেন না ভাইজান। তারই মাঝে ঝড়ের গতীতে ভাইরাল হয়েছিল সারা আলি খান ও সলমন খানের নাচ চকাচক। হাসি খুশি সারাকে দেখে সলমন খানও নিজের আনন্দ চেপে রাখতে পারলেন না। 

49

প্রশ্ন করে বসলেন, সারা আলি খান কি ঘুমোনোর সময়ও হাসেন। সারাা আলি খান দ্বিতীয়বার না ভেবে সপাট উত্তর দিয়ে জানালেন, যে তিনি এমনই, তাঁর দুটোই কাজ, হাস্তি আর মস্তি। তা শুনে বেশ মজা পেলেন ভাইজান, আর জানালেন তিনি যেন এমনি থাকেন। 

59

মন খুলে নাচ, ও ভীষণ রকমের ন্যাচারাল অভিনয়, বারে বারে লাইম লাইটে নিয়ে আসে সারা আলি খান (Sara Ali Khan)। এবারও তার ব্যতিক্রম হল না। শাড়ি পরে হায় চাকা চক গানে এবার নেট দুনিয়ায় আগুন ঝড়ালেন তিনি। আগামী ছবি অতরঙ্গী রে (Ayrangi Re) থেকে ভাইরাল (Viral Song)  এর গান।

69

এই ছবিতেই ঝড়ের গতীতে ভাইরাল সারা আলি খান সকলের নজর কাড়ছেন, ট্রেলারেই ইতিমধ্যে স্পষ্ট হয়ে গিয়েছে ছবি। এখানে তাঁর বিপরীতে দেখা যাবে ধনুষ ও অক্ষয় কুমারকে। যদিও অক্ষয় কুমারের পাঠ এই ছবিতে বেশ কিছুটা কম।  

79

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই ভাইরাল হয়েছিল এই ছবির পোস্টার।  সেই লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সারা-অক্ষয়।  ছবির পরিচালনাতে থাকছেন আনন্দ এল রাই। নতুন ছবির খবর প্রকাশ্যে আসতেই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ২০২০ সালে।

89

ছবির নাম আতরঙ্গি রে। সব ঠিক থাাকলে ছবি মুক্তি পেত ২০২১ সালের শুরুতেই। প্রেমের এই ছবির পরতে-পরতে জড়িয়ে থাকা চিত্রনাট্যে রোম্যান্সের ঝড় কোথাও গিয়ে যেন সাধারণ মানুষকে এক অন্যস্বাদের গল্প উপহার দেবে। আর সেই কথা মাথায় রেখেই ভ্যালেন্টাইন্স ডে-র আগে এই ছবির মুক্তির দিন স্থির করা হয়েছে।

99

সম্ভাব্য ফেব্রুয়ারি মাসের আগেই মুক্তি পাবে।  ওটিটি প্ল্যাটফর্মে আসছে এই ছবি। বর্তমানে তারই প্রোমোশনে ব্যস্ত রয়েছেন ছবির স্টারেরা। বিভিন্ন চ্যাট শো থেকে শুরু করে রিয়ালিটি শো-তে দেখা যাচ্ছে এই সেলেবদের। সেখানেই নানান প্রশ্নের উত্তরে হচ্ছে একাধিক রহস্য ফাঁস। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos