Happy New Year 2022: বর্ষবরণে আবারও একসঙ্গে টাইগার-দিশা, মলদ্বীপে বি-টাউন লাভবার্ড

বর্ষবরণে নয়া লুকে আবারও ভাইরাল টাইগার শ্রফ ও দিশা পাটানি। একের পর এক ছবি শেয়ার করলেন নেট পাড়ায়, মলদ্বীপ তাঁদের অন্যতম প্রিয় ভ্যাকেশন ডেস্টিনেশন, তাই নিউ ইয়ার ইভ এবার সেখানেই সেলিব্রেট করলেন টাইগার আর দিশা, ঝড়ের বেগে ভাইরাল সেই ছবি। 

Jayita Chandra | Published : Jan 1, 2022 4:42 PM IST

19
Happy New Year 2022: বর্ষবরণে আবারও একসঙ্গে টাইগার-দিশা, মলদ্বীপে বি-টাউন লাভবার্ড

 বর্ষবরণে আবারও একসঙ্গে টাইগার শ্রফ ও দিশা পাটানি, ব্রেকআপ জল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে আবারও এক সঙ্গে ভাইরাল, নতুন বছরকে স্বাগত জানাতে সকলেই নিজের মত করে সেলিব্রেশন প্ল্যানিং বানিয়ে ফেলেছিলেন, আর সেই তালিকা থেকে বাদ পড়েননি টাইগার দিশাও। 

29

তবে তাঁদের ডেস্টিনেশন প্ল্যানিং মানেই মলদ্বীপ, একাধিকবার এই স্থান থেকে ভাইরাল হয়েছেন এই জুটি। বিকিনি লুকে কখনও দিশা, কখনও আবার শার্টলেসে টাইগার, এবারও তার ব্যতিক্রম হল না। সেখান থেকেই ছবি শেয়ার করে শুভেচচ্ছা জানালেন এই জুটি। 

39

টাইগারের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক ঘিরে গত তিন বছর ধরে নানান জল্পনা ছড়িয়ে পড়েছে সর্বত্র। কখনো উঠে আসে এঙ্গেজমেন্ট এর খবর কখনো আবার সামনে উঠে আসে তারা বিচ্ছেদের পথে পা বাড়িয়েছেন। তবে বারে বারে এই দুটি নাম এক সঙ্গে উঠে আসতে দেখা যায়।

49

দিশা পাটানি মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড়। তার সঙ্গে যদি যুক্ত হয়ে যায় মলদ্বীপ, তবে তো কথাই নেই, ঝড়ের গতীতে ভাইরাল হয়ে যান এই বলিউড স্টার। তাঁর প্রতিটা লুকেই থাকে যেন এক বিশেষত্ব, তবে বিকিনিতে বাঘি ২ অভিনেত্রী  যেন হট কুইন।  

59

টাইগার শ্রফ ও দিশা পাটানি কি সত্যি গোপনে  রোম্যান্সে মত্ত, সেই প্রশ্নই এখন বিটাউনের আনাচে কানাচে। কারণ সেখান থেকেই ইতিমধ্যে একাধিক ছবি ভাইরাল হয়েছে টাইগার ও দিশার। টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পাটানি (Disha Patani), দীর্ঘ দিন ধরে সম্পর্কে থাকার পরও তাঁদের মধ্যে যেন কিছুই দানা বাঁধছিল না প্রেম। একাধিকবার ভাইরাল হয়েছেন এই জুটি।

69

সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে শুরু করে আংটির ছবি শেয়ার, ভ্যালেন্টাইন ডে তে উপচে পড়েছিল ভক্তদের ভিড় এই তারকাদের প্রোফাইলে। সেখান থেকেই শুরু প্রেম। প্রকাশ্যে ডিনার ডেট থেকে শুরু করে ট্রিপের ছবি, প্রকাশ্যে প্রেম চালিয়েছে এই জুটি। কিন্তু গতবছরই ঘটে ছন্দপতন। বিচ্ছেদের পথেই হেঁটেছিল এই জুটি।

79

তবে এই ছবি পছন্দ কয়েকদিন আগেই শেয়ার হয় নেট দুনিয়ায়। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। যদিও দুই এক সঙ্গে কোনও ছবি পোস্ট করেনি। তবে আবারও ভাইরাল হয়ে উঠল বাঘি ২ জুটি। সম্প্রতি একাধিক ছবি প্রকাশ্যে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

89

আর সেই সকল ছবি হল মলদ্বীপ সফরের। দুজনে নিভৃতে আবারও প্রেমে মত্ত, তা আরও একবার প্রমাণ করে দিলেন ওই সেলেব। হট লুকে ছবি শেয়ার করতেই সকলের নজরে আবারও হটগার্ল দিশা প্রশংসিত, মিষ্টি লুকে এবার পরন্ত রোদ ঝলমল ছবি। 

99

শনিবার ১ জানুয়ারি সকালেই তাঁদের দেখা গেল বিমানবন্দরে, বর্ষবরণের সন্ধ্য়া কাটিয়ে বছরের প্রথমদিনই তাঁরা ফিরে এলেন দেশে, সেই ছবিও হল ফ্রেমবন্দি, বর্তমানে মলদ্বীপে একাধিক স্টারেরা কাটাচ্ছেন ছুটি, সেখান থেকেই ছবি শেয়ার করে জানাচ্ছেন নতুন বছরের শুভেচ্ছা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos