Happy Birthday Vidya Balan : ওজনের ভারে টেকেনি প্রেম, ৪০ পেরিয়েও থলথলে শরীরে 'Superhot' বিদ্যা

বলিউডের 'শেরনি'। বি-টাউনে তার রাজত্বের কথা কেউ টেরও পায়নি একদিন। অথচ তিনিই এখন সকলের 'পরিণীতা' থেকে 'শেরনি'। একাধিক কাটাছেড়া চরিত্রে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দাপুটে অভিনেত্রীর তকমা লাগিয়েছেন সঙ্গে সাহসিনীও বটে। তিনি হলেন সকলের প্রিয় অভিনেত্রী বিদ্যা বালন। ৪০টি বসন্ত পেরিয়ে ৪৩-এ পা দিলেন বিদ্যা বালন। স্পষ্টবাদী, ঠোঁটকাটা হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি অভিনেত্রী বিদ্যা-বালনের। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা। যৌনতা ও সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করে সকলের ঘুম উড়িয়েছেন বলিউডের 'শেরনি'।
 

Riya Das | Published : Jan 1, 2022 8:11 AM IST

110
Happy Birthday Vidya Balan : ওজনের ভারে টেকেনি প্রেম, ৪০ পেরিয়েও থলথলে শরীরে 'Superhot' বিদ্যা

৪০টি বসন্ত পেরিয়ে ৪৩-এ পা দিলেন বিদ্যা বালন। স্পষ্টবাদী, ঠোঁটকাটা হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি অভিনেত্রী বিদ্যা-বালনের। বলিউডে নারীকেন্দ্রিক ছবি করার পাশাপাশি হিন্দি ছবির চিত্রনাট্যে নারী চরিত্রের ভূমিকায় রদবদল আনার পিছনে অনেকটাই অবদান রয়েছে বিদ্যার। 

210


সেইদিনের 'পরিনীতা' থেকে আজকের 'শেরনি'। মাঝে চলে গিয়েছে অনেকটা সময়। সাহসী বিদ্যাকে দেখে রীতিমতো চমকে গিয়েছে টিনসেন টাউলে। এখন যে কোনও চরিত্রেই সাবলীল বিদ্যা বালন  (Happy Birthday Vidya Balan) । তার সহজাত অভিনয় সমালোচকদেরও প্রশংসা কারে।
 

310


বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী।  সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা। তবু থেমে থাকেননি। থলথলে চেহারা নিয়ে মারকাটারি চাবুক ফিগারের নায়িকাদের একহাত নিচ্ছেন বিদ্যা বালন  (Happy Birthday Vidya Balan) ।

410

কন্ট্রোভার্সি যেন সর্বদাই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে বিদ্যা বালনের  (Happy Birthday Vidya Balan) সঙ্গে। একাধিকবার বিতর্ক-সমালোচনাতে নাম উঠে এসেছে বিদ্যার। যদিও তিনিও ছাড়ার পাত্রী নন। যোগ্য জবাব দিয়েই মুখ বন্ধ করেছেন নেটিজেনদের।

510


সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা। এমনকী দেহের বাড়তি ওজনের জন্যই নাকি শাহিদ কাপুরের সঙ্গে তার প্রেম টেকেনি। আর এই আঘাতেই নাকি বিদ্যা  (Happy Birthday Vidya Balan) ভেঙে পড়েছিলেন এবং সেই অভিমানেই শরীরের প্রতি আর কোনও যত্ন নেননি।
 

610

বেশ কিছুদিন আগেও যৌনতা ও সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করে সকলের ঘুম উড়িয়েছিলেন বলিউডের 'শেরনি'। বর্তমান সময়ে দাঁড়িয়ে যৌনতা হোক কিংবা সঙ্গম নিয়ে মন্তব্য করতে কেউ হয়তো দুবারও ভাবেন না। বলি-নায়িকারাও একাধিকবার এই নিয়ে কথা বলেছেন । এমনকী বিদ্যা বালনও  (Happy Birthday Vidya Balan)  যৌনতা নিয়ে নিজের মতামত পেশ করেছেন।

710

 সাক্ষাৎকারে যৌনতা নিয়ে কথা উঠতেই বিদ্যা বালন (Happy Birthday Vidya Balan) নিজের যৌন জীবনের বেশ কিছু গোপন কথা প্রকাশ করেছিলেন। বিদ্যা বালন জোর গলায় বলেছিলেন, যারা বলেন চল্লিশ পেরোনোর পর একজন নারী আরও দুষ্টু হয়ে যান, তারা কিন্তু একেবারে ঠিক বলেন। আমিও তাদের সঙ্গে একমত।

810


বিদ্যা বালন  (Happy Birthday Vidya Balan) আরও বলেছিলেন, চল্লিশ পেরোনোর পর একজন নারী শুধু দুষ্টুই নয়, অনেক বেশি আকর্ষণীয় ও আবেদনময়ী হয়ে ওঠে। এরপরই আসল বোমাটা ফাটান অভিনেত্রী বিদ্যা বালন। বিদ্যার মতে, আমাদের মেয়েদের রীতিমতো শেখানো হয় সঙ্গম ব্যাপারটা আমাদের আনন্দের জন্য নয়। আর এই কারণের জন্যই ৪০ পেরোনোর পরই অনেক বেশি আকর্ষণীয় ও সাহসী হয়ে ওঠেন মেয়েরা।

910


৪০ পেরোনোর পর নারীদের যেন ভয়টা অনেকটাই কেটে যায়। তাদের আর কোনও কিছুতেই ভয় লাগে না। শুধু তাই নয়,যৌনতা এবং সঙ্গম যে তাদের জন্য কতটা আনন্দের তাও যেন বেশি ভাল উপলব্ধি করতে পারেন নারীরা। যৌনতা নিয়ে খুল্লামখুল্লা মন্তব্যের পরই সামান্য থেমে নিজেকে নিয়ে বিদ্যা  (Happy Birthday Vidya Balan) বলেন, ৪০ পেরোনের পর  আমার মনে হয় বয়স যেন কমছে। এখন সিরিয়াস ব্যাপারটাকেই ভাগিয়ে দিয়েছি। আগে যেমনটা ছিলাম এখন আর তেমনটা নেই।

1010


বিদ্যা আরও (Happy Birthday Vidya Balan)  বলেছিলেন, যখন কুড়ির কোঠায় ছিলাম তখন শুধু স্বপ্নের পিছনে ছুটতাম। ৩০-এ এসে নিজেকে আবিস্কার করতে শুরু করলাম। এবং ৪০ পেরোনোর পর জীবনটাকে চুটিয়ে উপভোগ করছি। অভিনেত্রীর এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos