Bikini Bebe Disha : জলের নিচে সুস্পষ্ট বক্ষের খাঁজ, বিকিনি বেব দিশার হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

নিউ ইয়ার মানেই ছুটির আমেজ। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে নিভৃতে সময় কাটাচ্ছেন বলি অভিনেত্রী দিশা পাটানি। মলদ্বীপ নীল জলরাশির অতল গভীরে বিচকন্যা হয়ে উঠেছেন দিশা পাটানি।  ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। প্রতিটি ছবিতেই যেন শরীরী উষ্ণতা চুইয়ে পড়ছে। কনকনে ঠান্ডায় শীতের আমেজে দিশার হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া। 

Riya Das | Published : Jan 4, 2022 5:19 AM IST / Updated: Jan 04 2022, 10:53 AM IST

111
Bikini Bebe Disha : জলের নিচে সুস্পষ্ট বক্ষের খাঁজ, বিকিনি বেব দিশার হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

  নিউ ইয়ার সেলিব্রেশনে একান্ত মুহূর্ত কাটাতে মলদ্বীপে পৌঁছে গেছেন বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফ। বলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন মানেই মলদ্বীপ, ফুরসত পেলেই উড়ে যান নীল জলরাশির অতল গভীরে।

211


সমুদ্র কতটা ভালাবসেন দিশা তা আর নতুন করে বলার কিছুই নেই। এবার  মলদ্বীপে গিয়েই বিচকন্যা হয়ে উঠেছেন দিশা পাটানি। একের পর এক ছবি ভিডিও শেয়ার করেছেন দিশা। যা মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

311

ছুটির দিনে প্রায়শই সমুদ্র সৈকতে চলে যান দিশা পাটানি। তার সুপারহট সেক্সি ফিগার ফ্লট করতেই যেন সমুদ্রকেই বেছে নেন টাইগারের প্রেমিকা। বিকিনি লুকে ছবি দিয়েই বারেবারে শিরোনামে উঠে আসেন দিশা।

411


সম্প্রতি মলদ্বীপে গিয়েও একগুচ্ছ ছবি শেয়ার করেছেন দিশা। ভেজা শরীরে নোনা জলে গা ডুবিয়ে পোজ দিয়েছেন দিশা পাটানি। জলের নিচেও স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ। গোলাপি বিকিনিতে পিঙ্ক গার্ল হয়ে উঠেছেন বলিউডের বিকিনি বেব।

 

511


ছবি শেয়ার করা মাত্রই আগুন জ্বলে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। শীতের পারদ যত কমছে ততই যেন উষ্ণতার পারদ বাড়িয়ে দিচ্ছেন দিশা পাটানি। ছবি দেখে কালঘাম ছুটছে ভক্তদের।

611


পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।
 

711

বলিউডে অভিনয়ে নয় বরং দিশা পাটানির শরীরী প্রদর্শন নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।

811

 

বর্ষশেষে ছুটি কাটাতে মলদ্বীপে দিয়েই মারকাটারি ফিগারে ভক্তদের পাগল করেছেন দিশা। বিকিনির হট পোজে দিশার শরীরী উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে।  স্ট্রিং বিকিনিতে নজর কেড়েছেন বলিউডের বিকিনি বেব দিশা।

911

উন্মুক্ত নিতম্ব, বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। পড়ন্ত বিকেলে নীল জলের ধারে দাঁড়িয়ে হট পোজে ছবি পোস্ট করেছেন দিশা পাটানি। খোলা চুলে দিশা যেন জলপরী। ছবি পোস্ট করা মাত্রই  লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। 

1011

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা দীর্ঘ দিন ধরে চর্চা চলেই আসছে বি-টাউনে।এবার  নিউ ইয়ার সেলিব্রেশন করতে মলদ্বীপে  পৌঁছে গেছেন বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফ।

1111

একাধিকবার পোশাকের জন্য ট্রোলড হলেও সেটাকে যে মোটেই পাত্তা দেন না তা তার ছবিতেই স্পষ্ট। বরং ট্রোলারদের একহাত নিয়েই একের পর এক হট ছবিতে শিহরণ জাগাচ্ছেন দিশা পাটানি। শীঘ্রই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে 'যোদ্ধা' ছবিতে দেখা যাবে বলিউডের বিকিনি গার্ল দিশা পাটানিকে। সম্প্রতি ছবির শুটিংও শেষ করেছেন অভিনেত্রী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos