বিয়ের পর বিদেশিনীর সঙ্গে সঙ্গম, কেন স্ত্রীকে Divorce দিয়ে একাধিক নারীর সঙ্গে সহবাসে মজেছিলেন আমির

একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। একদম ছোট বয়সে রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। রিনার সঙ্গে বিচ্ছেদের পর জেসিকা হাইনসের সঙ্গে সম্পর্কে জড়ান আমির। সূত্র থেকে শোনা গেছে, আমির ও জেসিকার একটি সন্তান রয়েছে। কিন্তু আমির নাকি সেই সম্পর্ককে অস্বীকার করেন। এমনকী এও শোনা গেছে, জেসিকার গর্ভে  যে সন্তান রয়েছে,  তাও নাকি তার নয় বলে দাবি করেছিলেন বলি অভিনেতা। তারপর থেকেই আমির খানের থেকে সরে আসেন জেসিকা। আমিরের থেকে বিচ্ছেদের পরই সন্তানের জন্ম দেন জেসিকা। 

Riya Das | Published : Jun 10, 2021 7:20 AM IST

18
বিয়ের পর বিদেশিনীর সঙ্গে সঙ্গম, কেন স্ত্রীকে Divorce দিয়ে একাধিক নারীর সঙ্গে সহবাসে মজেছিলেন আমির

একদম ছোট বয়সে রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। দীর্ঘ ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ  ঘটে আমিরের। আমির খান ও রিনা দত্তের দুটি সন্তানও রয়েছে। 

28

যদিও বাবা- মায়ের বিচ্ছেদের পর থেকেই মায়ের সঙ্গে থাকেন জুনেইদ এবং ইরা। রিনার সঙ্গে বিচ্ছেদের পর পরই  আরও একটি সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। 

38

জেসিকা হাইনস নামে লেখিকা তথা সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়ান আমির। সূত্র থেকে শোনা গেছে,  আমির ও জেসিকার একটি সন্তান রয়েছে।

48

প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পরই আমির খানের সঙ্গে লিভ-ইনে থাকতে শুরু করেন জেসিকা।  জেসিকার সঙ্গে লিভ ইন করার সময়ই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। কিন্তু আমির নাকি সেই সম্পর্ককে অস্বীকার করেন। 

58

এমনকী এও শোনা গেছে, জেসিকার গর্ভে  যে সন্তান রয়েছে,  তাও নাকি তার নয় বলে দাবি করেছেন বলি অভিনেতা। তারপর থেকেই আমির খানের থেকে সরে আসেন জেসিকা। আমিরের থেকে বিচ্ছেদের পরই সন্তানের জন্ম দেন জেসিকা। এবং তারপরই একা হাতে মানুষ করেন জান-কে। 

68

একটি সাক্ষাৎকারেই জেসিকা তার এবং তার সন্তানের কথা স্বীকারও করেছিলেন। ইতিমধ্যেই মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছেন আমির -জেসিকার সন্তান। কিন্তু এখনও পর্যন্ত আমির সেকথা স্বীকার করেনি।

78

তারপর কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। কিরণের সঙ্গে লিভ-ইন করেছিলেন বেশ কিছুদিন।

88

২০০৫ সালে কিরণের সঙ্গে গাটছড়া বাঁধেন আমির। বর্তমানে তাদের একটি সন্তানও রয়েছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos