ঐশ্বর্যর শরীরী কামে নয়, একাধিক নারীসঙ্গ থেকে সহবাসে আসক্ত অভিষেক, রইল দীর্ঘ প্রেমের তালিকা

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অভিনেতা অভিষেক বচ্চন । অমিতাভের মতো কেরিয়ারে খ্যাতি অর্জন না করতে পারলেও একাধিক সম্পর্কে  জড়িয়ে তিনি সর্বদাই শিরোনামে রয়েছেন। ঐশ্বর্যর শরীরী কামে নয়, বরং একাধিক নারীসঙ্গে আসক্ত হয়ে পড়েছিলেন অভিষেক,  কোন কোন অভিনেত্রী রয়েছেন তালিকায়, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Aug 19, 2021 4:29 AM IST / Updated: Aug 19 2021, 10:06 AM IST

17
ঐশ্বর্যর শরীরী কামে নয়, একাধিক নারীসঙ্গ থেকে সহবাসে আসক্ত অভিষেক, রইল দীর্ঘ প্রেমের তালিকা
অমিতাভের মতো কেরিয়ারে খ্যাতি অর্জন না করতে পারলেও একাধিক সম্পর্কে জড়িয়ে তিনি সর্বদাই শিরোনামে রয়েছেনঅভিষেক ।
27
ঐশ্বর্যর শরীরী কামে নয়, বরং একাধিক নারীসঙ্গে আসক্ত হয়ে পড়েছিলেন অভিষেক,দীর্ঘ ২০ বছররে এই কেরিয়ারে সেভাবে প্রথম সারিতে সাফল্য না পেলেও বিয়ের আগে একাধিক সম্পর্কে নাম জড়িয়েছে অভিষেকের।
37
অভিষেক বচ্চন এবং করিশ্মা কাপুর নামটি সকলের কাছে যেন ছিল চর্চিত একটি বিষয়। কেরিয়ারের ২ বছরের মধ্যেই ২০০২ সালে করিশ্মা কাপুরের সঙ্গে এনগেজমেন্টও হয় অভিষেকের। দীর্ঘদিনের সম্পর্কে হঠাৎই একদিন ছেদ ঘটে । তারপর ২০০৩ সালেই বিচ্ছেদ হয় দুজনের।
47
'বান্টি অউর বাবলি', 'কভি আলবিদা না কহেনা'- সিনেমার সময় থেকেই রানি মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। কিন্তু সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি।
57
রানির পরে জনপ্রিয় মডেল দীপান্বিতা শর্মার সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।
67
তারপর থেকেই ঐশ্বর্যর সঙ্গে ডেট করতে শুরু করেন অভিষেক বচ্চন। তারপর ২০০৭ সালে প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক।
77
নিজের অভিনয়, স্টাইল-স্টেটমেন্ট সবদিক থেকেই স্বামী অভিষেক বচ্চনের থেকে এগিয়ে ঐশ্বর্য। তাই বলিউডেই থেমে থাকেনি তার কেরিয়ার সুদূর হলিউডে তার ছবি প্রশংসনীয়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos