শরীর মিলেমিশে একাকার, গর্ভের সন্তানকে নিয়ে আমিরের সঙ্গে চুটিয়ে রোম্যান্স, ফাঁস করলেন করিনা

অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা কাপুর। গত ৯ আগস্ট প্রকাশিত হয়েছে করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা।  প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন প্রেগন্যান্সি বাইবেল-এ । ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন আমিরের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেন করিনা। জেহ-কে পেটে নিয়েই রোম্যান্টিক গানের অভিজ্ঞতা শেয়ার করলেন করিনা।

Riya Das | Published : Aug 18, 2021 7:43 AM IST

18
শরীর মিলেমিশে একাকার, গর্ভের সন্তানকে নিয়ে আমিরের সঙ্গে চুটিয়ে রোম্যান্স, ফাঁস করলেন করিনা
৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন আমিরের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেন করিনা। জেহ-কে পেটে নিয়েই রোম্যান্টিক গানের অভিজ্ঞতা শেয়ার করলেন করিনা।
28
কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়। করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন।
38
গত ৯ আগস্ট প্রকাশিত হয়েছে করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা ভার্চুয়াল অনুষ্ঠানে করণ জোহরের সঙ্গে নিজের প্রথম বই উন্মোচন করলেন নবাব বেগম।
48
একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন করিনা। অন্তঃসত্ত্বা থাকাকালীন জেহ-কে পেটে নিয়েই চুটিয়ে রোম্যান্স করেছেন করিনা কাপুর খান।
58
জেহ-র জন্মের আগে দিল্লিতে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শুটিং করেছিলেন করিনা। এবং প্রতিদিন পতৌদি থেকে দিল্লি যেতেন এবং সারারাত শুটিং করতেন।
68
করিনা শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে জানিয়েছেন, পতৌদি থেকে দিল্লিতে যাতায়াত করতাম। সেইসময় তৈমুর ও সইফ ও আমার সঙ্গে থাকত। প্রতিদিন দেড় ঘন্টা ভ্রমণ করতাম এভং গভীর রাতে শুটিং করতাম।
78
তবে চিকিৎসক নাকি শুটিং করতে মানা করেছিল। তবে দিনে যদি পর্যাপ্ত পরিমাণে ঘুমোতে পারে তবেই রাতে কাজ করতে পারবেন।
88
করিনা আরও জানিয়েছেন, আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার একটি রোম্যান্টিক দৃশ্যের জন্য অভিনয় করেছি আমি। তখন জেহ-র ৫ মাসের পেটে। ২০২১ সালের ডিসেম্বরেই মুক্তি পাবে লাল সিং চাড্ডা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos