বিছানায় সঙ্গম থেকে পরকীয়া, বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা হার মানাবে রূপোলি পর্দার কাহিনিকে

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং বচ্চন পরিবারকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত বচ্চন পরিবার। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া-সঙ্গম-চুম্বন, এককথায় কন্ট্রোভার্সিতে বচ্চন পরিবার যেন সর্বদাই এগিয়ে । বচ্চন পরিবারের এমন অনেক ডার্ক সিক্রেট রয়েছে, যা হার মানাবে রূপোলি পর্দার কাহিনিকে। 

Riya Das | Published : May 14, 2021 5:19 AM IST

18
বিছানায় সঙ্গম থেকে পরকীয়া, বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা হার মানাবে রূপোলি পর্দার কাহিনিকে

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। ২০০৩  বি-গ্রেডের 'বুম' ছবিতে অভিনয় করেছিলেন। তবে আর্থিক সঙ্কট এবং দেউলিয়ার কারণেই তিনি তা করেছিলেন বলে ধরা হয়।

28

জয়া বচ্চন ও শ্বেতা বচ্চনও সবসময়েই লাইমলাইটেই থাকে। কিন্তু এর পিছনেও রহস্য রয়েছে। মা জয়া বচ্চনের চাপে পড়েই ২১ বছর বয়সে বিয়ে করেছিলেন শ্বেতা বচ্চন। গুজবে এও শোনা গিয়েছিল, নিজের ডিভোর্সের কারণে মা  জয়া বচ্চনকেই দোষী সাব্যস্ত করেছিলেন শ্বেতা।

38

অনেকেই হয়তো জানেন না অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন একজনও ডিভার্সী। ১৯৯৭ সালে ২১ বছর বয়সে ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেছিলেন শ্বেতা। কিন্তু সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। কিন্তু বর্তমানে শ্বেতা তার বাবার বাড়িতেই থাকেন।

48

শ্বেতা বচ্চন এবং ঐশ্বর্য একে অপরকে বরাবরই এড়িয়ে চলে। গুঞ্জনে এও শোনা যায়, তারা একে অপরের সঙ্গে কথাও বলেল না। কথিত আছে, শ্বেতা করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, এবং ঐশ্বর্যকে ভাইয়ের বউ হিসেব ঠিকমতো গ্রহণ করেননি শ্বেতা।

58


জয়া বচ্চনও নিজের পুত্রবধূ হিসেবে ঐশ্বর্যকে পছন্দ করেননি। তিনি চেয়েছিলেন, রানি মুখার্জির সঙ্গেই ছেলের বিয়ে হোক। এমনকী  এও শোনা গেছে, ঐশ্বর্যর জনপ্রিয়তার মতো অভিষেকের অথ জনপ্রিয়তা নেই বলেও নাকি হিংসা করতেন জয়া।

68

অমিতাভের নাতনি নভ্যা নাভেলিও সবসময়ে শিরোনামে থাকেন। একাধিক সম্পর্কেও জড়িয়েছেন নভ্যা। জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে তাকে নিয়ে গুঞ্জন রয়েছে। 

78

বলি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে পুত্রবধূ ঐশ্বর্যর সম্পর্ক যে গদগদ তা আর বলার অপেক্ষা রাখে না।  পূত্রবধূ ঐশ্বর্যর সঙ্গে দারুণ সম্পর্ক অমিতাভ বচ্চনের। সর্বদাই নিজের কাছে রাখতে চান রাই সুন্দরীকে।

88

একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে ঐশ্বর্যকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রিরপাতা। তবে গুঞ্জনকে পাত্তা না দিয়ে দিব্যি জুনিয়র বচ্চনের সঙ্গে সংসার করছেন ঐশ্বর্য রাই বচ্চন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos