একাধিক নারীর সঙ্গে গোপন সঙ্গম, ১৫ বছর বয়সেই মাদকাসক্ত ছিলেন রণবীর, কেচ্ছা ফাঁস আলিয়ার হবু স্বামীর

কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনার সঙ্গে লিভ-ইন, সহবাসের কথা কারোরই অজানা নয়। খুব ছোট বয়সেই ভার্জিনিটি লস করেছেন রণবীর কাপুর। প্লে বয় ইমেজের পাশাপাশি নেশাতেও জড়িয়ে পড়েছিলেব রণবীর কাপুর। মাত্র ১৫ বছর বয়স থেকেই তামাক  সেবন, তারপর কলেজে পা রাখতেই মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েছে। বলিউডের এই প্লে-বয় মহেশ কন্যা আলিয়া ভাটের হবু স্বামী। জানেন কি, কীভাবে মাদক ছেড়ে বেরিয়ে এসেছিলেন কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর, বিয়ের আগে ফাঁস হল সেই তথ্য।
 

Riya Das | Published : Apr 10, 2022 7:49 AM IST / Updated: Apr 10 2022, 01:24 PM IST

110
একাধিক নারীর সঙ্গে গোপন সঙ্গম, ১৫ বছর বয়সেই মাদকাসক্ত ছিলেন রণবীর, কেচ্ছা ফাঁস আলিয়ার হবু স্বামীর

নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। তিনি সকলের প্রিয় রণবীর কাপুর। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে  দীপিকা থেকে ক্যাটরিনা কেউই বাদ পড়েননি তার তালিকা থেকে।

210


তার ক্যাসানোভা ইমেজের কথা সকলেরই জানা। একাধিক প্রেম, লিভ-ইন, শারীরিক সম্পর্কে লিপ্ত হলেও কোনওটাই ছাদনাতলায় যায়নি। তবে দীর্ঘদিনের প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গেই চারহাত এক হতে চলেছে রণবীর কাপুরের।

310

খুব ছোট বয়সেই ভার্জিনিটি লস করেছেন রণবীর কাপুর। প্লে বয় ইমেজের পাশাপাশি নেশাতেও জড়িয়ে পড়েছিলেব রণবীর কাপুর। মাত্র ১৫ বছর বয়স থেকেই তামাক  সেবন, তারপর কলেজে পা রাখতেই মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েছে। বলিউডের এই প্লে-বয় মহেশ কন্যা আলিয়া ভাটের হবু স্বামী।

410

মাদক ছেড়ে বেরিয়ে এসেছিলেন কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর, বিয়ের আগে ফাঁস হল সেই তথ্য। একটা সময়ে মাদকের নেশায় জড়িয়ে পড়ে শরীর ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন রণবীর। কিন্তু এখন আর সেই মাদক ছুঁয়েও দেখেন না।

510


২০১৮ সালে সঞ্জয় দত্তের বায়োপির 'সঞ্জু'-তে নিজের মাদকাসক্তির কথা নিয়ে মুখ খোলেন রণবীর কাপুর। তিনি বলেন, কলেজের পর মাদকের ক্ষতি নিয়ে নানা ধারণা তৈরি হয়েছিল। অনেক কষ্টে মাদক ছেড়ে দেন রণবীর কাপুর।

610


রণবীর আরও বলেন,মাদকের নেশা ছেড়ে দিলেও তামাকের নেশা আজও ছাড়তে পারেননি। যেটা আরও বেশি ক্ষতিকর। তবে সিগারেট ছাড়াও মিষ্টির প্রতি প্রবল নেশা রয়েছে রণবীরের। এবং মিষ্টি খেতে তিনি ভীষণ ভালবাসেন।

710

তবে রণবীরের হবু স্বামী কি পুরোপুরি মাদক ছেড়ে দিয়েছেন। তা কিন্তু একেবারেই নয়। রণবীরের তালিকায় অনেক বিদেশি মদ রয়েছে। এমনকী মাঝেমধ্যেই অতিরিক্ত মদ্যপান করেও ফেলেন বলে জানিয়েছন রণবীর।রণবীর নিজে আরও বলেছেন, আমার পরিবারের সদস্যদের জীবনে মদ্যপানের কুপ্রভাব রয়েছে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, যখন আমার শুটিং চলবে তখন মদ ছুঁয়েও দেখব না। তবে যখন কাজ কম থাকবে তখন মদ্যপান করব। 

810

 ২০১৮ সাল থেকে মহেশ কন্যা আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তবে শুধু প্রেম নয়, লিভ-ইনও করেন দুজনে। অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর আলিয়া। পার্ট হোক বা ডিনার ডেট সর্বত্রই একসঙ্গে দেখা যায় লাভবার্ডসকে। বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর, কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।

910

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। রণবীর ও আলিয়ার বিয়ে নিয়েই এখন সবচেয়ে বেশি মাতামাতি চলছে। 

1010

সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্র বলছে ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরবেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos