'অন্তর্বাসে এত ভয় কিসের', শাহরুখের গোপন তথ্য ফাঁস হতেই সটান প্রশ্ন ভক্তের, জবাবে কী বললেন 'বাদশা'

বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। সারা দেশ জুড়ে  কোটি কোটি  ভক্ত রয়েছে শাহরুখের। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  ফের নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা। সম্প্রতি শাহরুখের এমন একটি গোপন বিষয় প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষুশূল হয়েছে ভক্তদের। বিশেষ সূত্রে থেকে জানা গেছে, অনলাইনে সবকিছু কিনলেও নিজের অন্তর্বাস কেনেন না বলিউডের বাদশা। কিসের এত ভয়, ভক্তদের সটান প্রশ্নের জবাবে কারণ খোলসা করলেন স্বয়ং শাহরুখ খান। জানলে অবাক হবেন।

Riya Das | Published : Mar 22, 2021 6:31 AM IST

17
'অন্তর্বাসে এত ভয় কিসের', শাহরুখের গোপন তথ্য ফাঁস হতেই সটান প্রশ্ন ভক্তের, জবাবে কী বললেন 'বাদশা'


শাহরুখকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। 

27

সম্প্রতি কয়েকমাস আগে বলিউড সুপারস্টার শাহরুখ খান মুম্বইয়ে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিল।

37


অ্যামাজন গ্লোবালের সিইও জেফ বেজোসের সঙ্গে দেখা করেছিলেন। সম্প্রতি সেই অনুষ্ঠানেই ই-কর্মাস নিয়ে বেশ কয়েকটি প্রশ্নের জবাব দিয়েছিলেন শাহরুখ খান।

47


সেই অনুষ্ঠান মঞ্চে শাহরুখের বিখ্যাত সিনেমার ডায়লগ 'ডন কো পকড়না মুশকিল হ্যায় না মুমকিন হ্যায়' জেফ বেজোসকে বলতে শোনা গেছে। 

57

 শাহরুখ খান সেই সংলাপটির সংশোধন করে শাহরুখ বলেছিলেন 'ডন কো পকড়না মুশকিল হি নেহি না মুমকিন হ্যায়' ।

67

শাহরুখ নিজেই সেই অনুষ্ঠানে জানিয়েছেন,  তিনি নিজের অন্তর্বাসটি অনলাইনে অর্ডার করতে পছন্দ করেন না। কারণ সেগুলি একদমই আরামদায়ক হয় না।
 

77

তবে কিং খান আরও জানিয়েছেন, 'আমি আমার সমস্ত বই শপিং অ্যামাজন থেকেই করি'। এমনকী বাড়ির গ্রসারির আইটেমগুলিও বিগবাস্কেট থেকেই আসে। তবে অন্তর্বাসে কেন এত ভয় পান অভিনেতা, তা নিজেই জানিয়ে দিয়েছেন ভক্তদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos