উন্মুক্ত উরু, জ্বলজ্বল করছে 'বক্ষযুগল', ম্যাগাজিনের 'কভার গার্ল' গৌরীর শরীরী আগুনে পুড়ে ছাই সাইবারবাসী


সালটা ১৯৯১, ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ। তাদের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত শাহরুখ ঘরণী গৌরী খান। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার গৌরী এবার ম্যাগাজিনের কভার গার্ল। উন্মুক্ত উরু, বক্ষ-বিভাজিকাও স্পষ্ট, খোলামেলা পোশাকে কভার ফোটোশ্যুটে রীতিমতো আগুন ঝরিয়েছেন শাহরুখের জীবনসঙ্গী গৌরী।
 

Riya Das | Published : Mar 22, 2021 4:31 AM IST

19
উন্মুক্ত উরু, জ্বলজ্বল করছে 'বক্ষযুগল', ম্যাগাজিনের 'কভার গার্ল' গৌরীর শরীরী আগুনে পুড়ে ছাই সাইবারবাসী

শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি যেন হার মানায় বলিউডকেও। ইতিমধ্যেই অভিনেত্রী না হয়েও শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় বি-টাউনে পরিচিত গৌরী খান।

29

ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ইতিমধ্যেই সকলের কাছে সুখ্যাতি ছড়িয়েছেন গৌরী। এবার ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হলেন শাহরুখ ঘরণী।

39


মার্চ এডিশনের কভার ফোটোশ্যুটে ছবি শেয়ার করে গৌরী লেখেন, 'এটা এখানে, দ্য পিকক ম্যাগাজিন মার্চ ২০২১ ডিজিটাল কভার'। মুহূর্তের মধ্যে গৌরীর ছবি ভাইরাল হয়েছে অন্তর্জালে।

49

বয়স যেন নিছক একটা সংখ্যা মাত্র। তা এতদিন কিং খান প্রমাণ করলেও সেই তালিকায় চলে এসেছেন গৌরী খানও । 

59

লেপার্ড প্রিন্টেড পোশাকে বেরিয়ে রয়েছে অনাবৃত উরু, কোমরের কাছে হটকাতেই যেন চোখ আটকে গিয়েছে নেটিজেনদের। ইন্ডাস্ট্রির বহু সহকর্মীরা গৌরীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

69

ছোটবেলা থেকে ফ্যাশন নিয়ে তার খুবই আগ্রহ ছিল। দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্সও করেছিলেন  গৌরী খান। নিজেই স্বপ্নের মান্নাতকে ডিজাইন করেছেন গৌরী।

79

শাহরুখের পরিবারের সবচেয় বড় অনুপ্রেরণা এবং পরামর্শদাতাও গৌরী। 

89

বর্তমানে অভ্যন্তরীণ ডিজাইনার হিসেবে সকলের কাছে জনপ্রিয় গৌরী। 

99

এবার ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও নিজের পরিচিতি পেলেন গৌরী খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos