Alia-Ranbir Wedding : কোন কারণে বারবার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জানুন আসল কারণ

বলিউডে বিয়ের মরশুম চলছে। ডিসেম্বরেই হাই প্রোফাইল বিয়ের আসর বসতে চলেছে বলিউডে। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। অনেকেই বলছেন এই হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। তবে  সূত্র বলছে ফের বিয়ের দিনক্ষণ পিছিয়ে দিয়েছে রণবীর -আলিয়া, বারবার কেন বিয়ে পিছোচ্ছেন এই তারকা জুটি, জেনে নিন আসল কারণ।
 

Riya Das | Published : Dec 2, 2021 4:24 AM IST

19
Alia-Ranbir Wedding : কোন কারণে বারবার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জানুন আসল কারণ

 দীর্ঘদিন ধরে হেভিওয়েট বিয়ের অপেক্ষায় রয়েছে বলি ইন্ডাস্ট্রি। রণবীর কাপুর ও আলিয়া ভাটের হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে ডিসেম্বরেই।  তবে বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসছেন না  রণবীর-আলিয়া। 
 

29

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

39


বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। অনেকেই বলছেন এই হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। তবে  সূত্র বলছে ফের বিয়ের দিনক্ষণ পিছিয়ে দিয়েছে রণবীর -আলিয়া, বারবার কেন বিয়ে পিছোচ্ছেন এই তারকা জুটি,তা নিয়েই জল্পনা বাড়ছে।
 

49

চলতি বছরের ডিসেম্বরে নয় বরং আগামী বছর শেষের দিকেই নাকি  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রালিয়া জুটি। রণবীর- আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে দুজনের হাতে প্রচুর ছবির কাজ রয়েছে। এই কারণেই বারবার বিয়ে পিছিয়ে দিচ্ছেন তারা। কাজের চিন্তা মাথায় নিয়ে বিয়ের ছুটিতে যেতে কেউই চান না রণবীর-আলিয়া ।

59


রণবীর- আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা যাচ্ছে, ভারতের বাইরে গিয়ে তারা বিয়ে করবেন বলেই ব্রত করেছেন।  সেই কারণে বিদেশের মাটিতে বিয়ে করতে গেলে আলাদা অ্যারেঞ্জমেন্টের দরকার। এবং সেই কারণেই সময় নিয়ে বিয়ের প্ল্যানিং করতে চলেছেন এই জুটি।

69

কখনও নিজেদের অ্যাপার্টমেন্টে  আবার কখনও দিওয়ালি পার্টিতে আনন্দ করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কাপুরও ভাট পরিবারে জোরদার শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি , তা ছবিতেই স্পষ্ট ধরা পড়েছ।

79

সূত্র  থেকে আরও জানা গেছে,কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সকলেই উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই কৃষ্ণা রাজ বাংলোতে রেনোভেশনের কাজ চলছে। বিয়ের জাকজমক অনুষ্ঠানে পরিবারের সকলেই আসবেন। সব মিলিয়েই জোর কদমেই শুরু হয়েছে বিয়ের কাজ।

89

আরও শোনা যাচ্ছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে চান তারা। আরও জানা যাচ্ছে,  বিয়ের পর যেই ফ্ল্যাটে রণবীর কাপুর ও আলিয়া ভাট  শিফট করবেন সেই ফ্ল্যাটের কাজ এখনও শেষ হয়নি। এবং সেই কারণেই নাকি বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন রালিয়া জুটি।

99


বিয়ে পিছিয়ে দেওয়ার আরও বড় একটি কারণ হল  রণবীর -আলিয়ার আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র'।  তারকা এবং ছবির নির্মাতারা বিয়ের আগেই ছবিটি রিলিজ করতে চাইছেন। এই ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে রণবীর-আলিয়াকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos