Deepika-Ranveer : উদ্দাম সঙ্গমের নেশায় ভার্জিনিটি লস, কীভাবে রণবীরের অন্তরঙ্গতায় মজেছিলেন দীপিকা

দীর্ঘদিন নিজেদের সম্পর্ককে একপ্রকারের আড়ালেই রেখেছিলেন এই জুটি। খুব ছোট বয়সেই একাধিক সম্পর্ক থেকে নিজেদের ভার্জিনিটি খুঁইয়েছিলেন তারকা দম্পত্তি।  দীপিকার মন জয় করতে কী এমন করেছিলেন রণবীর যে প্রথমে বিশ্বাস না করলেও পরে অন্তরঙ্গ প্রেমে ডুব দিতে বাধ্য হয়েছিলেন বলি ক্যুইন দীপিকা।  

Riya Das | Published : Dec 1, 2021 5:24 PM IST / Updated: Dec 01 2021, 11:14 PM IST

110
Deepika-Ranveer  : উদ্দাম সঙ্গমের নেশায় ভার্জিনিটি লস, কীভাবে রণবীরের অন্তরঙ্গতায় মজেছিলেন দীপিকা

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ' গোলিওকি রাসলীলা: রামলীলা' ছবিটি রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Paducone) জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।

210

প্রথম দেখাতে রণবীরকে (Ranveer Singh) ভাল লাগলেও তার উপর মোটেই আস্থা রাখতে পারেননি দীপিকা। এবং সেই কারণেই কোনও ভাবেই প্রতিশ্রুতি দেননি অভিনেত্রী, জানিয়েছেন দীপিকা (Deepika Paducone)

310

একাধিক সম্পর্কে জড়িয়ে এবং তারপর বিচ্ছেদর যন্ত্রণায় মানসিক অবসাদেও দীর্ঘদিন ভুগেছিলেন দীপিকা (Deepika Paducone)। এবং সেই কারণেই রণবীরকেও (Ranveer Singh) বিশ্বাস করতে পারেননি অভিনেত্রী।

410

দীপিকা (Deepika Paducone) আরও জানিয়েছেন, ২০১২ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে আমি আর কোনও সম্পর্কে যেতে চাই নি। কারণ সম্পর্ক শেষ করে নর্মাল ডেটিং-এই বেশি কমফরটেবল ছিলেন দীপিকা।

510

একাধিক সম্পর্ক ভেঙে যাওয়ায় কারোর প্রতি আস্থাটাই ছিল না দীপিকা (Deepika Paducone) । এবং ২০১২ সালে যখন প্রথম রণবীর সিং (Ranveer Singh) - এর সঙ্গে দেখা যায় , তখন রণবীরকে জানিয়েছিলেন, তাদের মধ্যে অদ্ভুত এক যোগ রয়েছে।

610

রণবীরকে  (Ranveer Singh) যে তিনি পছন্দ করতেন তা জানালেও কোনও প্রতিশ্রুতিতে তিনি আবদ্ধ হতে চাননি। কারণ অন্য কারোর প্রতি তার মন গেলে তিনি আর নিজেকে বেঁধে রাখতে চাইবেন না। রণবীরও দীপিকার (Deepika Paducone) প্রস্তাব মেনে নিয়েই তাকে সঙ্গ দিতে শুরু করেন। একটা সময় নো স্ট্রিং অ্যাটাচমেন্ট ছিলেন রণবীর। ধীরে ধীরে তা কাটিয়ে একটা ফ্যামিলি চাইছিলেন রণবীর।

710

তারপরেই 'রামলীলা' (Ramleela) ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই প্রথম দুজনের রসায়ন নজর কেড়েছিল।

810

গানের শুটিং চলাকালীন কাট বলার পরে একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন মজে ছিলেন এই লাভবার্ডস। এমনকী শুটিং সেটেও একে অপরকে বেবি বলে ডাকত এই পাওয়ার কাপল। শুটিং না থাকলেও ভ্যানিটি ভ্যানে কোয়ালিটি সময় কাটাত। তারপরই তাদের সম্পর্ক আরও গাঢ় হতে শুরু করে।

910

অবশেষে ২০১৮ সালের ১৪ নভেম্বর গোপনীয়তা বজায় রেখেই ইতালির লেক কেমোতে রাজকীয় বিয়ের আসর বসেছিল  (Deepika Paducone) দীপিকা-রণবীরের (Ranveer Singh)। চোখের পলক সড়তে না সড়তেই কেটে গেল ২ বছর। বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

1010

রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন। কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা (Deepika Paducone) ও রণবীরকে ( Ranveer Singh) একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos