'দুগ্গা দুগ্গা' বুলি কেন বারবার বলেন সুস্মিতা, দুর্গাপুজোতেই আসল রহস্য ফাঁস করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী

দুর্গাপুজোর আমেজে মজেছে বাঙালিরা, যদি সেই তালিকায় রয়েছেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন । বলিউডে মাতৃশক্তির অন্যতম উদাহরণ বলা হয় সুস্মিতাকে। বরাবরই নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন সুস্মিতা। ২৬ বছরেই সিঙ্গল মাদার হয়ে তার প্রমাণও দিয়েছেন। বাঙালি কন্যার দুর্গাপুজোর সঙ্গে যে গভীর সম্পর্ক রয়েছে, তা সোশ্যাল মিডিয়া ঘাটলেই বোঝা যায়। একাধিক পোস্টের নিচে অভিনেত্রী দুগ্গা দুগ্গা লেখেন। কিন্তু কেন এই কথাটা বারবার বলেন অভিনেত্রী, দুর্গাপুজোতেই রহস্য ফাঁস করলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন । 
 

Riya Das | Published : Oct 14, 2021 5:13 AM IST / Updated: Oct 14 2021, 10:45 AM IST

19
'দুগ্গা দুগ্গা' বুলি কেন বারবার বলেন সুস্মিতা, দুর্গাপুজোতেই আসল রহস্য ফাঁস করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা (Sushmita Sen)। 
 

29

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। দীর্ঘ ২ বছর ধরেই  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা।
 

39

সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। সহবাস থেকে লিভ-ইন, সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। 

49

 

বলিউডে মাতৃশক্তির অন্যতম উদাহরণ বলা হয় সুস্মিতাকে। বরাবরই নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন সুস্মিতা। ২৬ বছরেই সিঙ্গল মাদার হয়ে তার প্রমাণও দিয়েছেন।

59


 বাঙালি কন্যার দুর্গাপুজোর সঙ্গে যে গভীর সম্পর্ক রয়েছে, তা সোশ্যাল মিডিয়া ঘাটলেই বোঝা যায়। একাধিক পোস্টের নিচে অভিনেত্রী 'দুগ্গা দুগ্গা' লেখেন। 

69

 কেন 'দুগ্গা দুগ্গা' কথাটা বারবার বলেন অভিনেত্রী, দুর্গাপুজোতেই রহস্য ফাঁস করলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন । 

79

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। এবং সেখানেই মহাঅষ্টমীর শুভেচ্ছা জানাতে দেখা গেছে অভিনেত্রীকে।
 

89

দুর্গাপুজোর মহাষ্টমীতে 'দুগ্গা দুগ্গা' বলার কারণও জানিয়েছেন সুস্মিতা সেন। অভিনেত্রী বলেছেন, শুভ  দুর্গা অষ্টমীর শুভেচ্ছা জানাই সকলকে। কথায় কথায় আমি 'দুগ্গা' বলে থাকি।

99

সুস্মিতা আরও বলেছেন, 'দুগ্গ দুগ্গা' বলার কারণ আমার মনে আমার হৃদয়ে মা দুর্গার সমস্ত শক্তি একত্রিত করে, ভয় দূর করে। এবং যে কোনও পরিস্থিতির সঙ্গে লড়াই করার সাহস জোগায় 'দুগ্গা দুগ্গা' কথাটা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos