মাধুরীকে কাছে টেনে ঘনিষ্ঠ চুম্বন, সেক্সি ডিভার চাবুক ফিগারে Romance-এ মজে ইমরান

 ধক ধক গার্ল-এর চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষের। যার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী।  মাধুরী মানেই ক্যারিশ্মার জাঁদু। এবার বলিউড কিসার ইমরান হাশমির সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে ধরা দিলেন মাধুরী দীক্ষিত।  রিয়েলিটি শো-এ  মাধুরী ম্যাজিকের নেশায় বুঁদ ইমরান হাশমি। একে অপরের অনেকটাই কাছাকাছি চলে এসেছেন ইমরান ও মাধুরী।

Riya Das | Published : Feb 17, 2021 6:41 AM IST

17
মাধুরীকে কাছে টেনে ঘনিষ্ঠ চুম্বন, সেক্সি ডিভার চাবুক ফিগারে  Romance-এ মজে ইমরান

মোহিত চৌহানের রোম্যান্টিক গান'পি লুন'-র তালে ফের ডান্স ফ্লোর কাঁপালেন বলি ডিভা মাধুরী। তার কোমরের হিল্লোলে মুগ্ধ সকল দর্শক। হলুদ ট্রান্সপারেন্ট শাড়িতে ফের মঞ্চ কাঁপালেন মাধুরী।

27


রোম্যান্টিক গানের তালে তালে মাধুরী- ইমরানের কেমিস্ট্রি দেখার মতো। যা দেখে রীতিমতো হতবাক হয়েছেন করণ জোহর।

37

কখনও লজ্জা পাচ্ছেন তো কখনও হাসছেন, আবার কখনও একে অপরের অনেকটাই কাছাকাছি চলে এসেছেন ইমরান ও মাধুরী। যা নেটিজেনদের নজর কেড়েছে

47

মাধুরী ম্যাজিক দেখা মাত্রই ফের শিরোনামে উঠে এসেছেন এই বলি ডিভা। হলুদ রঙের শিফন শাড়িতে মাধুরীর যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। মাধুরীর পাশে ইমরানের ডেনিম শার্টও বেশ নজর কেড়েছে।

57

'ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই'-ছবির জনপ্রিয় গান 'পি লুন' ইমরানের গানের তালেই
নাচে মত্ত হয়েছেন ইমরান হাশমি। ছবিতে ইমরানের বিপরীতে প্রাচী দেশাইকে দেখা গেছে।

67

শরীরী বিভঙ্গে তিনি আজও টেক্কা দিতে পারেন বলিউডের নিউকামারদের। তার কোমরের হিল্লোলে মুগ্ধ সকল দর্শক।

77

ভক্তদের বাধভাঙা উচ্ছ্বাস যেন ধরছে না। নব্বইয়ের দশকের মাধুরী আর আজকের মাধুরী যেন একই। নাচের পাশাপশি অভিনয়েও তিনি সমানভাবে জনপ্রিয়। তার জন্য আলাদা কোনও পরিচয় বা সংজ্ঞার প্রয়োজন হয় না। তিনি হলেন বলিউডের এভারগ্রীন 'ধক ধক গার্ল'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos