সলমন-ক্যাটের অন্তরঙ্গ ঘনিষ্ঠতায় ঢুকে পড়ল তৃতীয় ব্যক্তি ইমরান, 'চিরকুমার'ই কি থেকে যাবেন ভাইজান


বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাটরিনা কাইফ। অভিনেত্রীর প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই আগ্রহী নেটিজেনরা। সলমনের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে বলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে ক্যাটরিনাকে নিয়ে। সলমন-ক্যাটের জীবনে নাকি তৃতীয় ব্যক্তি ঢুকে পড়েছে। কে সেই ব্যক্তি। তিনি আর কেউ নন, ইন্ডাস্ট্রির সিরিয়াল কিসার ইমরান হাশমি, জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।

Riya Das | Published : Feb 13, 2021 8:08 AM IST / Updated: Feb 13 2021, 01:42 PM IST

18
সলমন-ক্যাটের অন্তরঙ্গ ঘনিষ্ঠতায় ঢুকে পড়ল তৃতীয় ব্যক্তি ইমরান,  'চিরকুমার'ই কি থেকে যাবেন ভাইজান

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। 

28

 বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমন-এর সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডে কেরিয়ার গড়তে অনেকটাই নাকি সাহায্য করেছিলেন সলমন। 

38

সলমনের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে বলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে সলমন-ক্যাটের জীবনে নাকি তৃতীয় ব্যক্তি ঢুকে পড়েছে। কে সেই বিশেষ ব্যক্তি।

48


ইন্ডাস্ট্রির সিরিয়াল কিসার ইমরান হাশমি এবার ঢুকে পড়েছে সল্লু মিঞার জীবনে। আসলে শুরু হতে চলেছে টাইগার থ্রি-র শুটিং। ছবির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন সলমন-ক্যাটরিনা।  ছবিতে খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান।

58


এই প্রথমবার সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ইমরান হাশমি। এক থা টাইগার ছবিকে সলমন-ক্যাটরিনার মাঝে ভিলেনের ভূমিকায় দেখা গিয়েছিল গভি চাহালকে।
 

68


সূত্রের খবর, টাইগার থ্রি-র জন্য পরিচালক নতুন মুখ খুঁজছিলেন। শেষমেষ ভিলেনের চরিত্রে নজর কাড়ছেন ইমরান হাশমি।
 

78

আপাতত বিগ বস ১৪-র শ্যুটিং নিয়ে ব্যস্ত সলমন। মার্চ মাসের শুরু থেকেই শুরু হবে ছবির শুটিং।  সূত্রের খবর, ২১ ফেব্রুয়ারি গ্র্যান্ড ফিনালের শ্যুটিং হবে।

88


আপাতত চেহরে ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ইমরান হাশমি। এছাড়াও ছবিতে অমিতাভ বচ্চনকেও দেখা যাবে। ছবি মুক্তির দিনক্ষণও এখনও জানা যায় নি। অন্যদিক ইদে মুক্তি পাবে সলমনের রাধে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos