স্তনের একাংশই উন্মুক্ত, 'ব্রা' ছাড়াই ওভারসাইজ শার্ট পরে অর্ধনগ্ন শরীর দেখালেন এষা

এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। এবার ব্রা ছাড়াই গায়ে ওভারসাইজ  শার্ট পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন এষা গুপ্তা। শার্টের ফাঁক দিয়ে ঠিকরে বেরোচ্ছে সুডৌল বক্ষযুগল। মিরর সেলফিতে শরীর দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছেন এষা গুপ্তা।
 

Riya Das | Published : May 6, 2022 6:51 AM IST

110
স্তনের একাংশই উন্মুক্ত, 'ব্রা' ছাড়াই ওভারসাইজ শার্ট পরে অর্ধনগ্ন শরীর দেখালেন এষা

এষা গুপ্তকে হট ফোটোশ্যুট নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। আসলে ভক্তদের ধরে রাখতেই নিজের ভরা যৌবনের ছবিতে ঝড় তোলেন এষা গুপ্তা। সাম্প্রতিক নয়া ছবিতে নির্মেদ টোনড ফিগারে পাগল করে দিয়েছেন এষা। 

210


এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

310

 এবার ব্রা ছাড়াই গায়ে ওভারসাইজ  শার্ট পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন এষা গুপ্তা। শার্টের ফাঁক দিয়ে ঠিকরে বেরোচ্ছে সুডৌল বক্ষযুগল। মিরর সেলফিতে শরীর দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছেন এষা গুপ্তা।
 

410

 কার্ভি ফিগার ফ্লন্টস করেই ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন এষা গুপ্তা। খোলা চুলে এষাকে আরও  সেক্সি করে তুলেছে।  উরু উন্মুক্ত করে বক্ষের একাংশ বার করে ভক্তদের পাগল করে দিয়েছেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী।
 

510

সম্প্রতি দুবাইতে শুট করছেন এষা।  শুটিংয়ের ফাঁকেই বক্ষ-বিভাজিকা বার করে মিরর সেলফিতে পোজ দিয়েঠেন এষাা। ওভারসাইজ গোলাপি রঙের শার্ট পরে উষ্ণতার পারদ দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন  এষা গুপ্তা।

610


ব্রা ছাড়াই ছবিতে এষাকে দেখেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। টোনড ফিগারে অভিনেত্রীকে কমেন্টে আগুনের এবং ভালবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর সেক্সি ফিগারের প্রশংসা করেছেন ভক্তরা।

710


 ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা।  উন্মুক্ত বক্ষের ভাঁজে, উরুর খাঁজের উষ্ণ আবেদনে  উষ্ণতার পারদ চড়িয়েছেন এষা গুপ্তা । বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত।

810

এষার গা গরম করা ছবি দেখেই পাগল হয়েছেন ভক্তরা। হু হু করে ভাইরাল হয়েছে  প্রতিটি ছবি। কমেন্টেও ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা। সেক্সি ফিগারের কার্ভস দেখিয়ে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন এষা গুপ্তা ।
 

910

উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, চাবুক শরীরে একের পর এক হট পোজে ঘায়েল করেছেন বলি নায়িকা। এষার যে কোনও ছবি পোস্ট করা মাত্রই  তা নিমেষে ভাইরাল হয়ে যায় । এবারও তার অন্যথা হল না।এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। হু হু ছড়িয়ে পড়ছে  ছবিগুলি।

1010


স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী এষা গুপ্তা। এষার সেক্সি ফিগার দেখে অনেকেই হলিউডের কিম কার্দাশিয়ানের সঙ্গে তুলনা করে তাকে ভারতের কিম কার্দাশিয়ান বলে। তার নিখুঁত কাভর্স, নির্মেদ চেহারার দিকেই সকলের চোখ  আটকে থাকে ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos