শারীরিক নির্যাতনের অভিযোগ এখন অতীত, 'নেপোটিজম' ঝড়ে কঙ্গনার পাশে প্রাক্তন প্রেমিক অধ্যয়ন

সুশান্তের মৃত্যুর পর থেকে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে কঙ্গনা রানাউতের সঙ্গে প্রভাবশালীদের জোরদার তরজা চলেছে। সুশান্ত ফ্যান থেকে সেলিব্রিটিরা  অনেকেই কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন। এহেন উত্তাল পরিস্থিতিতে কঙ্গনার সাহসীকতার প্রশংসা করেছেন  প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন। সুশান্তের মৃত্যুতে যেভাবে একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা তাতেই তার সাহসকে কুর্নিশ জানিয়েছেন প্রাক্তন প্রেমিক।

Riya Das | Published : Aug 10, 2020 10:36 AM IST / Updated: Aug 10 2020, 04:13 PM IST

18
শারীরিক নির্যাতনের অভিযোগ এখন অতীত, 'নেপোটিজম' ঝড়ে কঙ্গনার পাশে প্রাক্তন প্রেমিক অধ্যয়ন

সুশান্তের মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়ে গেল।  প্রয়াত অভিনেতার মৃত্যুর পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা রানাউত।

28

বলিউডের স্বজনপোষণ বিতর্কে প্রথমসারির প্রভাবশালীদের তিনি রীতিমতো কাঠগড়াতে দাড় করিয়েছেন। শুধু তাই নয়, বলিউডের কালো-নোংরা দিকগুলিও বেরিয়ে এসেছে।

38

কঙ্গনার নিশানায় প্রথম থেকেই বলিউডের প্রভাবশালীরা ছিল। এবং তারা সকলেই একে একে সুশান্ত মামলায় পুলিশি জেরাতেও হাজিরা দিয়েছেন। তাদের বয়ানও রেকর্ড করা হয়েছে। 

48

সম্প্রতি কঙ্গনার এই কাজকে সাহসী বলে সম্বোধন করেছেন প্রাক্তন প্রেমিক অধ্যয়ন। সাহস আছে কঙ্গনার। এই বলেই প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা।

58

অধ্যয়ন আরও জানিয়েছেন, কঙ্গনা তুমি যা যা করছে তা প্রশংসা না করে থাকার মতোন না। নেটিজেনদের গুঞ্জনকে পাত্তা না দিয়েই তিনি প্রাক্তনের পাশে দাঁড়িয়েছেন।

68

তবে শুধু অধ্যয়নই নয়, সুশান্তের মৃত্যু তদন্তে তার বাবা শেখর সুমনও শুরু থেকেই প্রতিবাদ চালিয়ে আসছেন।

78

একসময়ে কঙ্গনার সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যয়ন সুমন। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। 

88

ঝগড়া-ঝামেলার মধ্য দিয়েই সেই সম্পর্ক শেষ হয়। শারীরিক নির্যাতন, মানসিক যন্ত্রণা একাধিক অভিযোগ এনেছিলেন অধ্যয়নের বিরুদ্ধে  কঙ্গনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos