কার্তিক আরিয়ান-আলিয়ার জুটি বড় পর্দায়, নয়া রোম্যান্সে মাতবে বলিউড, কে এই হটডিভা

কার্তিক আরিয়ানের পরবর্তী সিনেমা যে ‘ফ্রেডি’ এই খবর আগেই সামনে এসেছিল। সূত্রের খবর অনুযায়ী চলতি মাসের শুরুতেই এই ছবির শুটিং শুরু করে দিয়েছেন আরিয়ান। তবে এই ছবিতে কার্তিকের নায়িকা কে হবেন, এই নিয়ে বেশ চর্চা হয়। 

Jayita Chandra | Published : Aug 22, 2021 8:24 AM IST

19
কার্তিক আরিয়ান-আলিয়ার জুটি বড় পর্দায়, নয়া রোম্যান্সে মাতবে বলিউড, কে এই হটডিভা

কার্তিকের নায়িকার নাম জানার জন্য মুখীয়ে ছিলেন ফ্যানেরা। অবশেষে নিজের নায়িকার নাম নিজেই প্রকাশ্যে নিয়ে এলেন কার্তিক। সোশ্যাল মিডিয়ায় ‘ফ্রেডি’ ছবির নায়িকার সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন কার্তিক আরিয়ান। 

29

এবারে পূজা বেদী কন্যার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কার্তিক। আলিয়া এফ-এর সঙ্গে বড় পর্দায় রোমান্স করতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ‘জওয়ানি জানেমন’ ছবির হাত ধরে বলিউডে পথ চলতে শুরু করেন অভিনেত্রী আলিয়া। 

39

সইফ আলি খানের অনস্ক্রিন কন্যা হিসেবে অভিনয় করে বেশ চর্চিত হন তিনি। সেই সময় সমালোচক তথা দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন আলিয়া। তবে এবারে সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে পেরে আপ্লুত আলিয়া। 
 

49

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে আলিয়ার একটি ছবি পোস্ট করেন কার্তিক। ছবিতে আলিয়াকে দেখা যাচ্ছে কেক সমলাতে। কেকে লেখা রয়েছে স্বাগত আলিয়া। কার্তিকের কাছ থেকে এই সারপ্রাইজ পেয়ে খুবই খুশি আলিয়া।

59

আলিয়া কার্তিকের করা পোস্টে কমেন্ট করেন, ‘এই টিমের অংশ হতে পেরে উচ্ছ্বসিত’। বালাজি টেলিফিল্মস ও নর্দান লাইটস ফিল্মসের যৌথ প্রয়োজনায় তৈরি হচ্ছে ‘ফ্রেডি’।

69

এই ছবির চরিত্র নিয়ে কার্তিক জানান, অভিনেতা হিসেবে সকলেই চায় নতুন ভিন্ন চরিত্রে অভিনয় করতে। ‘ফ্রেডি’-তে তিনি একেবারে ভিন্ন চরিত্রে অভিনয় করছেন বলে জানান অভিনেতা। এই চরিত্রে দর্শকরা কার্তিককে কখনও দেখেননি বলে দাবি অভিনেতার। 

79

ছবি পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন শশাঙ্ক ঘোষ। অভিনেত্রী আলিয়াকেও নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা যায়। নিজের ছবি পোস্ট করে আলিয়া জানান, ফ্রেডি-এর জন্য তৈরি তিনি।

89

এর পাশাপাশি অভিনেত্রী আরও লেখেন, দারুন খুশি এমন সুন্দর টিমের অংশ হতে পেরে। ইতিমধ্যে কার্তিক এখন খুবই ব্যস্ত। তাঁর হাতে এই মুহূর্তে একাধিক প্রোজেক্ট রয়েছে। 
 

99

ভুল ভুলাইয়া ২ থেকে শুরু করে ক্যাপ্টেন ইন্ডিয়া ছবিতেও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন কার্তিক। সব মিলিয়ে বলিউডের কার্তিক এবং আলিয়ার এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos