বিয়ের লোভ দেখিয়ে লাগাতার সঙ্গম, ধর্ষণের অভিযুক্ত কঙ্গনার নিরাপত্তারক্ষী , দায়ের হল 'FIR'

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। ফের নয়া বিতর্কে জড়িয়ে পড়লেন কুইন। অভিনেত্রীর ব্যক্তিগত দেহরক্ষী কুমার হেগড়ের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ উঠল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন সঙ্গম করেছেন কুমার তারপরেই বেঁকে বসেন। ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে।

Riya Das | Published : May 22, 2021 4:03 AM IST

17
বিয়ের লোভ দেখিয়ে লাগাতার সঙ্গম, ধর্ষণের অভিযুক্ত কঙ্গনার নিরাপত্তারক্ষী , দায়ের হল 'FIR'

সদ্যই করোনাকে জয় করেছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। করোনা পজিটিভ হওয়ার ১০ দিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠলেন কঙ্গনা। 
 

27


বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।
 

37

কঙ্গনার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী কুমার হেগড়ের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ উঠল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন সঙ্গম করেছেন কুমার তারপরেই বেঁকে বসেন।তবে শুধু ধর্ষণ নয়, জালিয়াতি, সঙ্গমেরও অভিযোগ উঠেছে কঙ্গনার বডিগার্ডের বিরুদ্ধে।

47

আন্ধেরির এক বিউটিশিয়ান কুমারের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ এনেছেন। নির্যাতিতা জানিয়েছেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন তার সঙ্গে সঙ্গম করেছে কুমার।ইতিমধ্যেই  ডিএন নগর থানায় এফআইআর দায়ের করেছেন আন্ধেরির ওই বাসিন্দা। তিনি আরও জানিয়েছেন কুমার নাকি ৫০ হাজার টাকাও নিয়েছে নির্যাতিতার কাছ থেকে।

57

গত ১৯ মে কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। দীর্ঘ ৮ বছর ধরে এই মহিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন কুমার। গত বছর জুন মাসে বিয়েরও প্রস্তাব রেখেছিলেন কঙ্গনার বডিগার্ড। তারপর থেকে বহু বার শারীরিক সম্পর্কও করেছে কুমার। 

67

 গত ২৭ এপ্রিল মহিলার থেকে টাকা নিয়ে কর্ণাটকে চলে যায় কুমার। তারপর থেকেই আর কোনও যোগাযোগ করতে পারছিল না ওই মহিলা। এবং এক বন্ধুকে দিয়ে পরে  কুমার জানায় সে সম্পর্ক রাখতে চায় না।তারপর কুমারের মা ফোন করে নির্যাতিতাকে জানায় আগামী ৫ জুন কুমারের বিয়ে। এত বছরের সম্পর্ক ভুলে সে বিয়ে করেছে এটা মানতে না পেরেই পুলিশে অভিযোগ জানিয়েছে ওই মহিলা।
 

77

একাধিকবার কঙ্গনার সঙ্গে দেখা গিয়েছে কুমারকে। এমনকী কুইনের জন্মদিনেও ফ্রেমবন্দি হয়েছিলেন কুমার। ইতিমধ্যেই পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ। আপাতত কাউকে গ্রেফতার করা হয়নি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos