ভরদুপুরে রাস্তায় বেরিয়ে এ কী করলেন দিশা, প্রেমিকার মন রাখতে গিয়ে বিপাকে টাইগার, দায়ের হল FIR

 বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । তবে এবার আর শরীরী প্রদর্শন নয়, বলি অভিনেত্রী দিশা পাটানি এবং টাইগার শ্রফের বিরুদ্ধে এফআর আর দায়ের করেছে মুম্বই পুলিশ। কিন্তু কেন? কিসের অভিযোগে দায়ের হল এফআইআর, জানুন বিস্তারিত।
 

Riya Das | Published : Jun 3, 2021 3:10 AM IST / Updated: Jun 03 2021, 08:41 AM IST

18
ভরদুপুরে রাস্তায় বেরিয়ে এ কী করলেন দিশা, প্রেমিকার মন রাখতে গিয়ে বিপাকে টাইগার, দায়ের হল FIR

 বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । 

28


বলি অভিনেত্রী দিশা পাটানি এবং টাইগার শ্রফের বিরুদ্ধে এফআর আর দায়ের করেছে মুম্বই পুলিশ। কিন্তু কেন? কিসের অভিযোগে দায়ের হল এফআইআর, তা নিয়ে বাড়ছে জল্পনা।

38

সূত্রের রিপোর্ট অনুযায়ী টাইগার ও দিশার বিরুদ্ধে করোনা বিধি লঙ্ঘনের অভিযোগ এনেছে মুম্বই পুলিশ। করোনার চোখরাঙানি যেভাবে বাড়ছিল মহারাষ্ট্রে, তা নিয়ন্ত্রণে আনতেই একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছিল প্রশাসনের তরফে।

48

মুম্বই পুলিশ জানিয়েছে, করোনার প্রটোকল ভেঙে অকারণে রাস্তায় বেরিয়েছিলেন দিশা ও টাইগার। এবং সেই কারণেই তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।
 

58

বান্দ্রায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন টাইগার শ্রফ। এই ভরদুপুরে কেন রাস্তায় বেরিয়েছিলেন তারও কোনও যথাযথ ব্যাখা দিতে পারেননি অভিনেতা।

68


পুলিশের দাবি, ওই সময় কেউ অকারণে বাড়ির বাইরে বেরোয় না কোনও কাজ ছাড়া। কিন্তু দিশা-টাইগার প্রয়োজন ছাড়াও মুম্বইয়ের রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন।

78


চেকপোস্টেই তাদের গাড়ি আটক করা হয়। এবং কারণ জানতে চাওয়ায় তার সঠিক উত্তর না মিলতেই দায়ের করা এফআইআর।

88

যদি পুলিশ তাদের সঙ্গে সঙ্গেই ছেড়ে দেয়। কিন্তু পরবর্তীতে দুজনের বিরুদ্ধেই এফআইআর দায়ের করে মুম্বই পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos