প্রথম ও শেষ ছবিতে মৃত্যু অবধারিত সুশান্তের, কীসের ইঙ্গিত দিয়ে গেল এই অদ্ভুত মিল

বলিউড হোক বা হলিউড, এমন বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন যাঁদের চরিত্রের অনস্ক্রিন মৃত্যু হলে সেসব ছবি সুপারহিট হয়। যেমন শাহরুখ খানের যে সকল চরিত্রগুলির চিত্রনাট্য অনুযায়ী মৃত্যু ঘটে সেসব ছবি সুপারহিট হয়। যেমন বাজিগর, অঞ্জম, ডর, ফ্যান, ওম শান্তি ওম, দিল সে, কাল হো না হো, দেবদাস, ডন, রাইস, করণ অর্জুন। মোটামুটি প্রতিটি ছবিতে কোনও না কোনভাবে শাহরুখের চরিত্রের মৃত্যু হয়েছে অথবা পুর্নজন্ম নিয়ে ফিরে এসেছেন। বিষয়টি হল তাঁর চরিত্রের মৃত্যু চিত্রনাট্যে থাকা মানেই সে ছবি ব্লকবাস্টার। তেমনই সুশান্ত সিং রাজপুতের প্রথম এবং শেষ ছবিতে মৃত্যু বিরাজমান। 

Adrika Das | Published : Jul 25, 2020 4:38 PM IST

18
প্রথম ও শেষ ছবিতে মৃত্যু অবধারিত সুশান্তের, কীসের ইঙ্গিত দিয়ে গেল এই অদ্ভুত মিল

প্রথম ছবি কাই পো ছে-তে মৃত্যু হয় সুশান্তের চরিত্রে ইশান ভাটের। চিত্রনাট্য অনুযায়ী, দাঙ্গা চলাকালীন শেষ দৃশ্যে ওমির (অমিত সাধ) চালানো গুলিতে মৃত্যু হয় ইশানের। 

28

প্রথম ছবিতে মৃত্যু এবং শেষ ছবিতেও মৃত্যু। দিল বেচারায়, ইম্যানুয়েল রাজকুমার জুনিয়রের বোন ক্যান্সার হওয়ায় শেষে তাঁর মৃত্যু হয়। ডেবিউ এবং শেষ ছবি জুড়ে মৃত্যুই ছিল ভাগ্যে। 

38

ব্যক্তিগত জীবনেও আক্সমিক মৃত্যুর দিকে চলে গিয়েছেন সুশান্ত। রিল এবং রিয়েল, এই দুটি মিলে মিশে একাকার হয়ে গিয়েছিল তাঁর জীবনে। 

48

এখনও পর্যন্ত তাঁর মৃত্যুর বিচার চেয়ে বেড়াচ্ছে অসংখ্য দেশবাসী। সিবিআই তদন্ত অবধি তাঁর মৃত্যু-মামলা না পৌঁছনো পর্যন্ত স্বস্তির নিঃশ্বাস নিচ্ছে না কোনও ভক্ত। 

58

তাঁর শেষ ছবি নিয়ে ইতিমধ্যে আবেগে ভরেছে সোশ্যাল মিডিয়ায়। ২৪ জুলাইয়ের রাতে হটস্টার ক্র্যাশ করে যায় সাবস্ক্রাইবার এবং নন-সাবস্ক্রাইবারের ঠেলায়। 

68

ছবি মুক্তির তিন ঘন্টার মাথায় আইএমডিবি রেটিং গিয়ে দাঁড়ায় ১০/১০। যা ছাঁপিয়ে গিয়েছে হলিউডের জনপ্রিয় ছবি শশ্যাঙ্ক রেডেম্পশনকেও। 

78

তবে আক্ষেপ রয়ে যাচ্ছে একটা জায়গাতেই। এত ভালবাসা, শ্রদ্ধা, সম্মান সুশান্ত বেঁচে থাকতে পেলেন না। দু'বছর আগে যে ছবির ঘোষণার সময় সুশান্তকে সাংঘাতিক ট্রোল করেছিল এই ব্যক্তিরাই। 

88

যারা আজ তাঁর ছবি নিয়ে জয়জয়কার করছে। তিনি ভাল অভিনেতা নন, ওভারঅ্যাক্টিং করেন, এ কথা বলেছিল সে সকল নেটিজেনরা যারা তাঁর ছবি দেখে আজ ওয়্যাটসঅ্যাপ স্টেটাস দিচ্ছে। আক্ষেপ থেকেই গেল।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos