প্রতিদিন মাত্র ২০ মিনিট, মিলবে ক্যাটের মত ফিগার, টিপস দিলেন খোদ ক্যাটরিনা

বলিউডের হট ডিভা ক্যাটরিনা কাইফ। বরাবরই তিনি ফিটনেস, শরীর চর্চার বিষয় কড়া নজর রাখেন। শরীরের ফিট ও সুন্দর রাখতে নিজেকে কীভাবে তৈরি করে চেলেছে ক্যাটরিনা, এবার সোশ্যাল পেজে খোলসা করলেন সেই রহস্যই। 

Jayita Chandra | Published : Aug 20, 2020 7:28 AM IST / Updated: Aug 20 2020, 01:11 PM IST

18
প্রতিদিন মাত্র ২০ মিনিট, মিলবে ক্যাটের মত ফিগার, টিপস দিলেন খোদ ক্যাটরিনা

সেলিব্রিটি মানেই নিজেকে ধরে রাখা,সেলিব্রিটি মানেই হট ফিগার, স্টানিং লুক, এমনটাই মনে করে থাকেন দর্শকেরা।

28

আর সেই কথা মাথায় রেখেই নিজেরে টপ টু বটম পার্ফেক্ট করে রাখার চেষ্টা করে থাকে সেলেব মহল। শুধু লুক কিংবা ফিগার নয়, ভেতর থেকে সুস্থ থাকতে, তরতাজা থাকতে এই পথই বেছে নেন ক্যটরিনা। 

38

বরাবরই তিনি ফিটনেসের বিষয় একটু বেশি যত্নশীল। প্রতিদিন নিয়ম করে নিজের শরীরর চর্চার দিকে নজর দিয়ে থাকেন তিনি। 

48

দিনে ৪৫ মিনিট যোগা বা জিমে কাটানো। সতাতে শরীর থাকে বেশ ভালো। এমনটাই মনে করেন ক্যাট। প্রতিদিন এই নিয়মে কোনও ফাঁক থাকে না। 

58

সপ্তাহে ছয় দিন জিম আর একদিন বিশ্রাম, পাশাপাশি খাবারের দিকেও কড়া নজর তাঁর। ডায়েট ও নির্দিষ্ট সময়ের বাইরে বেড়তে তিনি নারাজ। 

68

তবে লকডাউনে বন্ধ জিম। এখন কীভাবে নিজেকে ধরে রাখছেন তিনি, খোলসা করলেন সোশ্যাল মিডিয়ায়। জানালেন- সিটআপ, স্কোয়াট, পুশ আপ, ২০ বার করে তিন সেট বাড়িতেই অভ্যাস করেন। 

78

অধিকাংশ মানুষই এই সময় বাড়িতে, নয়তো ওয়ার্ক ফর্ম হোমে রয়েছেন। যার প্রভাব পড়ছে শরীরে, তাই শরীর ধরে রাখতে ক্যাটরিনার টিপসেই বাজি মাত। 

88

এগুলোর পাশাপাশি ক্যাটের তালিকাতে থাকে মাউন্টেন ক্লাইম্বারও। শরীর স্বাস্থ্য মন সবই ভালো থাকে কেবল দিনে এই ২০ মিনিটের অভ্যাসে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos