খুনের সম্ভাবনা উড়িয়ে দিতে নারাজ, সুশান্ত কেসে মুখ খুললেন ফরেন্সিক টিমের হেড

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য মৃত্যু ঘিরে একাধিক তথ্য নেট দুনিয়ায় ভাইরাল। কারুর দাবি পরিকল্পনা করে খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে, কেউ আবার জানিয়েছিলেন যে আত্মহত্যার প্ররোচনা দেওয়া হয়েছিল অভিনেতাকে। প্রায় আড়াই মাস কেটে গেলেও কোনটা ঠিক কোনটা ভুল এখনও সামনে আসেনি। 

Jayita Chandra | Published : Sep 2, 2020 12:14 PM IST / Updated: Sep 02 2020, 05:46 PM IST

19
খুনের সম্ভাবনা উড়িয়ে দিতে নারাজ, সুশান্ত কেসে মুখ খুললেন ফরেন্সিক টিমের হেড

এখনও পর্যন্ত খুনের কোনও সূত্রই পাওয়া যায়নি, এমনটাই দাবি করা হয়েছিল সিবিআইয়ের পক্ষ থেকে। কিন্তু সুশান্তের ফরেন্সিক টিমের দাবি আবার বেশ খানিকটা আলাদা। 

29

সুশান্তে শরীরে একাধিক ক্ষত, ময়না তদন্তে নেই মৃত্যুর সময়ের উল্লেখ, একাধিক প্রশ্ন উঠে এসেছে শেষ কয়েকদিনে। 

39

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সেই তদন্ত নিয়েই এবার মন্তব্য করলেন সুধীর গুপ্ত। তিনি এইমস-এর ফরেন্সিক ডিপার্টমেন্টের হেড।

49

সুশান্তের ফরেন্সিক টেস্টও হয়েছিল তাঁর অধীনে থাকা টিমের সদস্যদের দ্বারা। তাঁর কথায় সুশান্তের তদন্তে খুনের সম্ভাবনাকে উড়িয়ে দিলে হবে না।

59

সব দিক ক্ষতিয়ে দেখতে হবে, খুন হয়েছে কি না তা যেমন দেখতে হবে, তেমনই গুরুত্ব দিয়ে দেখতে হবে তা আত্মত্যার প্ররোচনা ছিল কি না। 

69

ফরেন্সিক টেস্টে পাওয়া গিয়েছে একাধিক বিষয় যা ভাবতে বাধ্য করছে। যার ফলেই খুনের সম্ভাবনাকে উড়িয়ে দিতে নারাজ সুধীর গুপ্ত। 

79

পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর থেকে উঠে আসা বিভিন্ন রিপোর্ট ঘিরে একাধিক জল্পনাও প্রশ্নের সৃষ্টি করেছে, তাও দেখা হওয়া দরকার। 

89

পাশাপাশি বিভিন্ন জনের বয়ানে থাকা সূত্রের সঙ্গে এখন মিলিয়ে দেখা হবে ক্রাইম সিন, শরীরের ক্ষত, যা সমস্যা দায়ক হলেও করা হবে। 

99

ফলে কোনও সম্ভাবনাকেই এড়িয়ে যেতে নারাজ এই টিম। সিবিআইকে বিস্তারিত রিপোর্টও পাঠানো হয়েছে এই নিয়ে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos