১৯ থেকে ৪০, বয়সের ভারে পাল্টায়নি প্রিয়ঙ্কার হটলুক, বক্ষ বিভাজিকায় আজও ঝড় নেটপাড়ায়

সাহসী হট লুকে পোস্ট দিতে কোনও দিন দুবার ভাবেননি প্রিয়ঙ্কা চোপড়া। যার ফলে মাঝেমধ্যেই ভাইরাল হয়ে ওঠেন তিনি নয়া নয়া অবতারে। কখন উন্মুক্ত বক্ষবিভাজিকা, কখনো আবার স্পষ্ট ধরা পড়ে শরীরী ভাঁজ। অন্তর্বাস লুকে  প্রিয়ঙ্কা যেন পার্ফেক্ট। তারই প্রমাণ দিয়ে থাকেন তিনি নিজেই তাঁর সোশ্যাল পোস্টে। 

Jayita Chandra | Published : Aug 31, 2021 3:26 AM IST / Updated: Aug 31 2021, 09:07 AM IST

19
১৯ থেকে ৪০, বয়সের ভারে পাল্টায়নি প্রিয়ঙ্কার হটলুক, বক্ষ বিভাজিকায় আজও ঝড় নেটপাড়ায়

ফ্যাশন উইক হোক বা কোন পুরস্কার বিতরণী অনুষ্ঠান, খোলামেলা পোশাকে বারে বারে স্পষ্ট ধরা দেয় প্রিয়ঙ্কার হট ফিগার। বয়স যেন কেবলই তাঁর কাছে একটা সংখ্যা। 

29

যে স্টাইল স্টেটমেন্ট বুঁদ আট থেকে আশি। হলি-বলি দুই সমানতালে কাঁপিয়ে এখন তিনি স্টার আইক্যুন। চলতি সপ্তাহেও ট্রেন্ডে সেই প্রিয়ঙ্কার বোল্ড লুক। যা ঝড়ের গতীতে ভাইরাল।

39

এক সাক্ষাৎকারে মুম্বইয়ের সাংবাদিক বলেই ফেললেন প্রিয়ঙ্কাকে প্রত্যেক পদে-পদে মিস করে মুম্বই, আর তা বারে বারে প্রমাণও হয়েছে। যদিও বলিউডের সঙ্গে এখন তাঁর বেশ বচসা।

49

প্রিয়ঙ্কা ভক্তদের সঙ্গে ঠিক ততটাই সুসম্পর্ক বজায় রাখে, যতটা ফ্যানেরা তাঁর থেকে অপেক্ষায় থাকে। মনের কথা খুলে বলা থেকে শুরু করে সকলকে মাঝেমধ্যেই তাক লাগানো যেন তাঁর অভ্যাসে পরিণত হয়েছে।

59

প্রতিষ্ঠিত হয়ে কিংবা বলিউডের নিজের পসার তৈরি করার পর সাহসী পোজে সাবলীল তিনি, এমনটা নয়। বরং নিজের স্টাইল স্টেটমেন্টাই এমন তৈরি করেছেন তিনি। 

69

প্রিয়ঙ্কা ছোট থেকেই নিজেকে গড়ে তুলেছিল বলিউডের দুনিয়ার পারফেক্ট হিরোয়িন করে তুলবেন বলে। মা মধু চোপড়া একাধিকবার সেই বিষয় প্রকাশ্যে মুখ খুলেছেন। 

79

এবার তারই মিলল ঝলক। মাত্র ১৯ বছর বয়সে সঙ্গে বিকিনিতে ঝড় তুলেছিলেন প্রিয়াঙ্কা। মডেলিং থেকে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। আর তখনই তিনি প্রমাণ করেছিলেন, সব রকম লুকে তিনি পার্ফেক্ট। 

89

সেই ছবি নেটদুনিয়ায় শেয়ার করতে মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। নেটিজেনরা এখন এই ছবিটি মজে রয়েছেন রাতদিন। বিকিনি লুকে বরাবরই ভাইরাল এই বলিস্টার। 

99

প্রিয়ঙ্কা লিখলেন, হট পোজ দিতে তিনি কোনদিনই পিছুপা হননি। আর লজ্জা ভুলে আপস নয়, নিজেকে বোল্ড ও সাহসী করে তুলতে তিনি ছিলেন মরিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos