উন্মুক্ত উরু, থলথলে করিনাকে টেক্কা বিকিনি বেব মালাইকার, বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের

বলি অভিনেত্রী মালাইকা আরোরা, করিনা কাপুর খান,  করিশ্মা কাপুর, অমৃতা আরোরা-এদের বন্ধুত্বের কথা প্রায় সকলেরই জানা।  এই ফরেভার গার্লস গ্যাং- সর্বদাই নেটিজেনেদর নজরে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  ফরেভার গার্লস গ্যাং-এর একটি ছবি পোস্ট করেছেন করিনা কাপুর খান। যেখানে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে তাদের। হট প্যান্ট-সাদা শার্টে রীতিমতো ঝড় তুলেছেম তৈমুর-জেহর মাম্মা। অন্যদিকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে বিকিনিতে ঝড় তুলেছেন  পার্টির মধ্যমণি মালাইকা।
 

Riya Das | Published : Aug 30, 2021 8:34 AM IST

19
উন্মুক্ত উরু, থলথলে করিনাকে টেক্কা বিকিনি বেব মালাইকার, বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা আবারও উঠে এসেছেন শিরোনামে।

29


বলি অভিনেত্রী মালাইকা আরোরা, করিনা কাপুর খান,  করিশ্মা কাপুর, অমৃতা আরোরা-এদের বন্ধুত্বের কথা প্রায় সকলেরই জানা।  এই 'ফরেভার গার্লস গ্যাং'- সর্বদাই নেটিজেনেদর নজরে থাকেন। 

39


সময় পেলেই তারা একসঙ্গে পার্টি করেন। আর এবারও তা অন্যথা হল না। শনিবারের সেই পার্টির ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন করিনা। ক্যাপশনে লিখেছেন  'ফরেভার গার্লস'।

49

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় 'ফরেভার গার্লস গ্যাং'-এর একটি ছবি পোস্ট করেছেন করিনা কাপুর খান। যেখানে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে বলিউডের এই হট ডিভাদের। ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ছড়িয়ে গেছে। 
 

59

 হট প্যান্ট-সাদা শার্টে রীতিমতো ঝড় তুলেছেন তৈমুর-জেহর সেক্সি মাম্মা। অন্যদিকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে বিকিনিতে ঝড় তুলেছেন  পার্টির মধ্যমণি মালাইকা।

69

সকলের মধ্যে করিনা, করিশ্মা ও অমৃতাকে ছাপিয়ে গেছেন মালাইকা আরোরা। সাদা-নীল বিকিনি টপে  সকলকে টেক্কা দিচ্ছেন ৪৭ -এর মালাইকা আরোরা। ছবিতে মালাইকার পোশাক নিয়ে জোর  সমালোচনা শুরু হয়ে গেছে।
 

79

নেটিজেনরা অনেকেই বলছেন মা হওয়ার পর করিনার শর্টস লুকে নজর কাড়লেও পার্টির মধ্যমণি মালাইকার বক্ষ-বিভাজিকার থেকে চোখ সরাতে পারছেন না সাইবারবাসী।

89

তবে গার্লস গ্যাং-এৎ বন্ধুত্বের মধ্যে খাবার একটি বড় ভূমিকা পালন করে। করিনারাও দুই বোন এবং মালাইকারাও দুই বোন। এবং  চার জনই একই ধরনের খাবার পছন্দ করেন। তাই খাবার একটা বড় কি-ফ্যাক্টর বলেই জানিয়েছেন মালাইকা।

99


বলিউডের এই গার্লস গ্যাংকে প্রায়শই একসঙ্গে লাঞ্চ বা ডিনারে দেখা যায়। শেষবারের অমৃতা আরোরার জন্মদিনে সকলকে একসঙ্গে দেখা গিয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos