লিভ-ইনের উদ্দাম সঙ্গমেই 'Pregnant', বিবাহিত না হয়ে মা হওয়ার সাহসী পদক্ষেপ নুসরত থেকে কল্কির

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কেউ শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা আবার কেউবা লিভ-ইনে থাকাকালীন অন্তঃসত্ত্বা, কেউ আবার সহবাসে থেকে অন্তসন্তা। বলি থেকে টলি লিস্টটা যেন ক্রমশ দীর্ঘ হচ্ছে।  সমালোচকদের চোখরাঙানিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিয়ে না করেও যে মা হওয়া যায়, তার প্রমাণ দিয়েছেন টলি-বলি ডিভারা। 
 

Riya Das | Published : Jun 17, 2021 10:38 AM IST / Updated: Jun 17 2021, 05:02 PM IST

17
লিভ-ইনের উদ্দাম সঙ্গমেই 'Pregnant', বিবাহিত না হয়ে মা হওয়ার সাহসী পদক্ষেপ নুসরত থেকে কল্কির

নুসরত জাহান: সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প প্রকাশ্যে আসার পর থেকেই মা হওয়ার খবরে শিলমোহর পড়েছে। নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। নিজের অন্তঃসত্ত্বা নিয়ে চুপ রয়েছেন নুসরত ঠিক তেমনটাই মুখে কুলুপ এঁটেছেন নুসরতের রিউমার্ড বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত। তবে নুসরত যে নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা স্পষ্ট। বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলেন অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। বলি নায়িকাদেরও ছাপিয়ে গেছেন নুসরত জাহান।

27

কল্কি কোয়েচলিন: বলিউডের বিখ্যাত  অভিনেত্রীও দীর্ঘদিন প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে লিভ-ইনে ছিলেন। এবং নিজেই একটি সাক্ষাৎকারে গর্ভাবস্থার ঘোষণা করেন। মাতৃত্বকালীন অবস্থায় একাধিক ফোটোশুটেও নজর কেড়েছেন কল্কি। 

37

কঙ্কনা সেন শর্মা: প্রতিভাবান অভিনেত্রী রণবীর শোরের সঙ্গে দীর্ঘদিন ডেটিং করছিলেন। এমনকী গোপনে বিয়েও করেছিলেন। ছবির শুটিং চলাকালীন গর্ভবতী হয়ে পড়েছিলেন। এমনকী গর্ভাবস্থায় ফোটোশ্যুটও করেছিলেন তিনি যখন ছবির প্রচারের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী। বিয়ের কিছুদিনের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দেন।

47

নেহা ধুপিয়া: অনেকদিন ধরেই বলি অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে রিলেশনে রয়েছেন নেহা ধুপিয়া। তাদের বিয়ের কথা প্রকাশ্যে আসতেই সকলেই হতবাক হয়ে গিয়েছিল। পরে একটি চ্যাট শো থেকে জানা যায়, নেহা বিয়ের আগেই গর্ভবতী ছিলেন।
 

57

নীনা গুপ্তা: বলিউডের সাহসী অভিনেত্রী নীনা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্কে ছিলেন। এবং তখনই গর্ভবতী হয়ে কন্যা মাসাবার জন্ম দেন। 

67

অ্যামি জ্যাকসন: লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়েছেন বিখ্যাত অভিনেত্রী অ্যামি জ্যাকস। গত বছর ২৩ সেপ্টেম্বর একটি পুত্র সন্তানের জন্ম দেন। ছেলের নাম আন্দ্রেয়াস।
 

77

শ্রীদেবী: বলিউডের চাঁদনি 'জুদাই' ছবির সময় গর্ভবতী হয়ে পড়েছিলেন। সূত্র থেকে শোনা যায়, বিয়ের আগে প্রযোজক বনি কাপুরের সন্তান জাহ্নবী কাপুরের জন্ম দেন শ্রীদেবী। পরে শ্রীদেবী ও বনি কাপুর বিয়ে করেছিলেন। এবং শ্রীদেবী সেই অভিনেত্রীদের মধ্যে একমাত্র যিনি নিজের গর্ভবতী হওয়ার বিষয়টি স্বীকার করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos