Aishwarya's Controversy : পানামা কান্ড থেকে 'প্রতিবন্ধী' তকমা, একাধিকবার ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই  তোলপাড় নেটপাড়া। ফের ঐশ্বর্যকে রাই বচ্চনকে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। গত সোমবার  ৫ ঘন্টা দিল্লিতে ইডি দফতরে পানামা পেপার্স কান্ডে ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন ঐশ্বর্য। তবে এর আগেও বহুবার ট্রোলড হয়েছেন ঐশ্বর্য। কখনও লিপস্টিক তো কখন স্বামীকে হাত ধরে হাঁটা. আবার কখনও মেয়েকে চুমু খাওয়া নিয়ে একাধিক কটাক্ষের মুখে পড়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

Riya Das | Published : Dec 23, 2021 4:32 AM IST

19
Aishwarya's Controversy : পানামা কান্ড থেকে 'প্রতিবন্ধী' তকমা, একাধিকবার ট্রোলড হয়েছেন ঐশ্বর্য


পানামা পের্পাস কেলেঙ্কারি কান্ডে শুরু থেকেই চর্চায় রয়েছে বচ্চন পরিবারের নাম। ঐশ্বর্যর পাশাপাশি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনেরও নাম জড়িয়েছে এই কান্ডে। ফের শিরেনামে উঠে এসেছেন বচ্চন পরিবারের পূত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন। সোমবার একটানা ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চকে  (Aishwarya Rai Bachchan) ।

29

তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার চর্চায় উঠে এসেছেন বচ্চন বধূ। কখনও লিপস্টিক তো কখন স্বামীকে হাত ধরে হাঁটা. আবার কখনও মেয়েকে চুমু খাওয়া নিয়ে , আবার বেগুনি লিপস্টিক পরে ফ্যাশন নিয়েওএকাধিক কটাক্ষের মুখে পড়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী  (Aishwarya Rai Bachchan) ।

39

মেয়ে  হোক কিংবা স্বামী সর্বদাই যেন নিজের কাছে আগলে রাখেন ঐশ্বর্য  (Aishwarya Rai Bachchan) । প্রতিটি ছবিতেই ঐশ্বর্যকে আগলে ধরে রেখেছেন জুনিয়র বচ্চন। কিন্তু কেন? এই নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। ঐশ্বর্যকে নিয়ে কি তবে ভয় পাচ্ছেন জুনিয়র বচ্চন  নাকি চোখে হারাতে চান না বলে সবসময়েই সঙ্গে সঙ্গে নিয়ে চলছেন, এই প্রশ্নই তুলেছেন নেটিজেনরা।

49

অনেকেই আবার উল্টো সুরেও কথা বলেছেন। ঐশ্বর্যর বিশেষ  কোনও সমস্যা আছে বলে মনে করছেন নেটিজেনরা। নেটিজেনরা এও বলেছেন,  ঐশ্বর্য কি  প্রতিবন্ধী নাকি মানসিক ভারসাম্যহীন। প্রায়শই মেয়ে কিংবা স্বামী হাত ধরে চলতেই দেখা যায়। শুধু তাই নয় হাত ধরে পোজ দিতে গিয়েই বারবার চরম ট্রোলের মুখে পড়েছেন ঐশ্বর্য রাই বচ্চন  (Aishwarya Rai Bachchan)  ।

59

 

 ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)  বেশিরভাগ সময়েই মেয়ে আরাধ্যাকে আগলে রাখেন নিজের কাছে। বেশ কিছিুদিন আগেও একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে আরাধ্যার ঠোঁটে চুমু খেতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। মা ও মেয়ের এই ভালবাসার ছবি নিয়েও ট্রোলড করতে ছা়ড়েননি নেটিজেনরা।

69

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। একাধিকবার বডি শেমিংয়ের শিকারও হতে হয়েছে ঐশ্বর্য রাই বচ্চনকে। গর্ভাবস্থার পরে ওজন বাড়ার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন ঐশ্বর্য। এবং কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত হয়েও বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)  ।

79


২০১৭ সালে ঐশ্বর্য রাই বচ্চনের কানের রেড কার্পেট লুক নিয়েও জোর চর্চা হয়েছিল। বেগুনি রঙের লিপস্টিক পরে সকলকে চমকে দিয়েছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)  । ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই হাসির খোরাক হয়েছিলেন ঐশ্বর্য। সকলেই তার ঠোঁটের রং নিয়ে একাধিক মন্তব্য করেছিল।

89


এখন পানামা কান্ডে চর্চায় রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)   । এমনিতেই ৫ ঘন্টা ম্যারাথন জেরায় ইডি-র একগুচ্ছ প্রশ্নের মুখে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্রের খবর, ঐশ্বর্যর কাছ থেকে তদন্তকারী অফিসাররা জানতে চায় যে কোম্পানীর ডিরেক্টের পদে ছিলেন ঐশ্বর্য কীভাবে তাদের সঙ্গে যোগাযোগ হল নায়িকার।

99

  সূত্র থেকে আরও জানা যায় ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)  ছাড়াও তার মা ও বাবা এই কোম্পানির সঙ্গে যুক্ত। এত বড় জালিয়াতির সঙ্গে কীভাবে যুক্ত হল  ঐশ্বর্যর পরিবার এই প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে আগামিদিনে ফের ইডির জেরার মুখে পড়তে হবে কিনা ঐশ্বর্যকে  তা স্পষ্ট নয়। তবে সূত্রের খবর,  পানামা কান্ডে খুব শীঘ্রই ইডি-র মুখোমুখি জেরা করা হতে পারে অমিতাভ বচ্চনকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos