শাহরুখ থেকে সুস্মিতা সেন, ধূমপানের নেশায় গভীর ভাবে আসক্ত এই বলি তারকারা

ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এটা সকলেই জানেন। কিন্তু ধূমপান এমনই একটি নেশা যে নেশায় একবার জড়িয়ে পড়লে সেখান থেকে বেরানো মুশকিল। তবে চেষ্টা করলে সব কিছুই সম্ভব। আবারও হাজারো প্রচেষ্টাতেও তাতে ব্যর্থ। এখনকার দিনে শুধু ছেলেরাই নন, মেয়েরাও রীতিমতো পাল্লা দিয়ে ধূমপান করছে।  বলি অভিনেতা থেকে বলি অভিনেত্রীরা অনেকেই রয়েছেন সেই তালিকায়। যারা কিনা ধূমপান ছেড়েছন কোনও কারণবশত, আবার অনেকেই তা ছাড়তে অক্ষম। চিনে নিন বলিউডের চেন্স স্মেকারদের।

Riya Das | Published : Aug 12, 2020 4:23 AM IST / Updated: Aug 12 2020, 12:28 PM IST

19
শাহরুখ থেকে সুস্মিতা সেন, ধূমপানের নেশায় গভীর ভাবে আসক্ত এই বলি তারকারা

বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন দীর্ঘদিন ধরে ধূমপানের নেশায় আসক্ত। অনেকদিন ধরেই এই নেশা ছাড়ার চেষ্টা করছেন তিনি।
 

29

বলিউডের কিং শাহরুখ খান ধূমপানে রীতিমতো গভীরভাবে আসক্ত। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন প্রতিদিন ১০০ টি করে সিগারেট তিনি খান। এমনকী খাবার খেতে ভুলে গেলেও ধূমপান করতে কখনওই ভোলেন না।

39


রণবীর কাপুর মাত্র ১৫ বছর বয়সে ধূমপান শুরু করেছিলেন। এমনকী শুটিং চলাকালীন ধূমপানের জন্য একাধিকবার বিরতিও নেন অভিনেতা। তার এই অভ্যেসের কারণে পরিচালকরাও মাঝেমধ্যে বিরক্ত হয়েছেন।

49

রানি মুখার্জিও ধূমপানে আসক্ত। আর তা তিনি প্রকাশ্যেই স্বীকার করেছিলেন। ধূমপান ত্যাগ করা তার পক্ষে অসম্ভব, এটা তিনি সাফ জানিয়েছিলেন।

59


অজয় দেবগণও চেন্স স্মোকার ছিলেন একটা সময়ে। কিন্তু ছেলে ও মেয়ের কারণেই তিনি ধূমপান করা ছেড়ে দিয়েছেন।

69

মাত্র ১৯ বছর বয়সেই ধূমপান শুরু করেছিলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এবং এতটাই আসক্ত হয়ে পড়েছিলেন যে তিনি দিনে অন্তত ১০-১২ টা করে সিগারেট খেতেন।

79

সঞ্জয় দত্ত। শুধু ধূমপানই নয় যত রকমের নেশা রয়েছে প্রায় সবকটি নেশাতেই তিনি আসক্ত। এমনকী জেলে থাকাকালীনও তাকে ধূমপান করতে দেওয়া হয়েছিল।

89

কঙ্কনা সেনশর্মাও একটা সময়ে ধূমপান ছাড়া একমুহূর্ত থাকতে পারতেন না। 

99

বলি অভিনেত্রী মনীষা কৈরালাও ধূমপানের নেশায় আসক্তি ছিলেন। তারপর ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভুগে বর্তমানে নতুন জীবন ফিরে পেয়েছেন অভিনেত্রী।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos