উৎসবের দিনে ম্লান মন্নত, ঘরে ছেলে না ফেরা পর্যন্ত কি না করার সিদ্ধান্ত নিলেন গৌরি

চলছে নবরাত্রি সেলিব্রেশন, প্রতিটি ঘরে ঘরেই তাই এখন উৎসবের মেজাজ। অতিথিদের আনাগোনা সঙ্গে খাওয়া দাওয়ার আয়োজন। মিষ্টিমুখ এবং শুভেচ্ছা বিনিময় এই সময় চেনা ছবি।
 

Jayita Chandra | Published : Oct 20, 2021 3:16 AM IST

19
উৎসবের দিনে ম্লান মন্নত, ঘরে ছেলে না ফেরা পর্যন্ত কি না করার সিদ্ধান্ত নিলেন গৌরি

তবে সেই তালিকা থেকে বাদ রইল একটা বাড়ির নাম, আর তা হলো শাহরুখ (Shah Rukh Khan) -গৌরির (Gauri Khan) স্বপ্নের মহল মান্নাত। ঘরের ছেলে  বাড়িতে নেই। মা বাবা দুজনে রিমন বেশ খানিকটা খারাপ। 

29

একের পর এক বেল (Bail) এর আবেদন করে চলেছে আরিয়ানের (Aryan Khan) পরিবার। কিন্তু তাতে স্থগিতাদেশ দেওয়াতে বাড়ি ফেরা হচ্ছে না আরিয়ানের। ভেঙে পড়েছেন শাহরুখ-গৌরি।

39

তাই ছেলে বাড়ি ফিরে না পর্যন্ত নয়া সিদ্ধান্ত নিলেন গৌরি খান। ঘরের ছেলে ঘরে নেই তাই বাড়িতে কোন উৎসব হবে না। কোন রকম মিষ্টি ও প্রবেশ করবে না।

49

নাম্বার নাতে আনা হবে কোন মিষ্টি না রান্নাঘরে তা তৈরি কোরে নেওয়া হবে। মান্না দে মিষ্টি ঢুকবে না একথা আগেই জানিয়েছিলেন গৌরী। 

59

তবে দিন কয়েক আগে বাড়িতেই তৈরি হচ্ছিল ক্ষীর। সেই কথা কানে যেতেই রে রে করে ওঠেন গৌরী। সাফ জানিয়ে দেন বাড়িতে কোন মিষ্টি তৈরি করা হবে না।

69

যতদিন না আরিয়ন আসছে ততদিন পর্যন্ত এই কথা যেন সকলেই মেনে চলেন। ছেলে কি খাচ্ছে তা নিয়ে ঘুম উড়েছে মা বাবার। বাড়ির খাবার পাঠানো সম্ভব নয়।

79

একাধিকবার অনুরোধ করার পরও মেলেনি সেই অনুমতি। শেষের চার হাজার টাকা শাহরুখ খান পৌঁছে দিতে পেরেছিলেন আরিয়ানের খাওয়ার খরচা বাবদ।

89

নারকটিকস এর কথায়, আরিয়ন বর্তমানে প্রাইম সাসপেক্ট। তাই তাকে ছেড়ে দিলে তদন্তের বেশ খানিকটা সমস্যা হতে পারে। তাদের কথায় আগে নিজে তো ট্রাক্স নিতৈ সঙ্গে বেশ কিছু আন্তর্জাতিক ডিলারের সঙ্গে তার যোগাযোগ ছিল।

99

আর সেই জালকে এবার ধরতেই আরিয়ানকে হাতের বাইরে করতে নারাজ নারকটিকস। অপেক্ষায় কেবল দিন গুনছেন এখন শাহরুখ-গৌরী কবে ফিরবে ঘরের ছেলে ঘরে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos