আচমকাই পড়ে যাচ্ছিলেন সুস্মিতা, জামা-কাপড় সামলে নিজেকে কীভাবে সামলে নিলেন টলি ডিভা

পোশাক বিভ্রাটে একাধিকবার পড়েছেন বলিউড তারকারা। হাজারো ঠিকঠাক করেও শেষমেষ বেরিয়ে গেছে শরীরের গোপন অংশ। এবার পাপাপাৎজির ক্যামেরায় পোজ দিতে গিয়েই আচমকাই পড়ে যাচ্ছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। একটি স্টোরের বাইরে ছবিতে পোজ দিতে গিয়েই ঘটেছে এই কান্ড। যদিও পড়ে যাওয়ার আগেই নিজেকে সামলে নেন সুস্মিতা, ততক্ষণে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।  কোনরকমে পোশাক সামলে পড়ার আগেই কীভাবে নিজেকে সামলে নেন সুস্মিতা, দেখে নিন এক ঝলকে। 

Riya Das | Published : Oct 19, 2021 11:03 AM IST / Updated: Oct 21 2021, 08:55 AM IST

18
আচমকাই পড়ে যাচ্ছিলেন সুস্মিতা,  জামা-কাপড় সামলে নিজেকে কীভাবে সামলে নিলেন টলি ডিভা

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের  (Sushmita Sen)। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা। 

28

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। দীর্ঘ ২ বছর ধরেই  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা।
 

38

সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। সহবাস থেকে লিভ-ইন, সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। 
 

48

বলিউডে মাতৃশক্তির অন্যতম উদাহরণ বলা হয় সুস্মিতাকে। বরাবরই নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন সুস্মিতা। ২৬ বছরেই সিঙ্গল মাদার হয়ে তার প্রমাণও দিয়েছেন।

58

এবার পাপাপাৎজির ক্যামেরায় পোজ দিতে গিয়েই আচমকাই পড়ে যাচ্ছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। একটি স্টোরের বাইরে ছবিতে পোজ দিতে গিয়েই ঘটেছে এই কান্ড। যদিও পড়ে যাওয়ার আগেই নিজেকে সামলে নেন সুস্মিতা, ততক্ষণে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। 

68

পোশাক বিভ্রাটে একাধিকবার পড়েছেন বলিউড তারকারা। হাজারো ঠিকঠাক করেও শেষমেষ বেরিয়ে গেছে শরীরের গোপন অংশ। এবার তেমনটাই ঘটল সুস্মিতার সঙ্গে।

78

আর একটু হলেই বেরিয়ে যেত গোপনাঙ্গ, কোনরকমে পোশাক সামলে পড়ার আগেই  নিজেকে সামলে নেন সুস্মিতা।  জুয়েলারি শপের বাইরে ক্যামেরাবন্দি হয়েছেন সুস্মিতা।

88


ভিডিওটিতে একটি গাউন, লম্বা হিল, খোলা চুলে, লাস্যময়ী লুকে দেখা গিয়েছে  বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্সকে।পড়ে যাওয়ার সময়েই সুস্মিতা বলে ওঠেন, 'বাপ রে, এক্ষুণি পড়ে যেতাম'। এরপরই সিঁড়ির উপর উঠে নিজেকে সামলে নেন অভিনেত্রী। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos