'মেয়েটা ভাল-মন্দ কিছু করে বসলে কেউ নিজেকে ক্ষমা করতে পারবে না', রিয়ার প্রতি উদ্বেগ প্রকাশ পরিচালকের

রিয়া চক্রবর্তী। যে অভিনেত্রীকে দেশের একাধিক মানুষই চিনতেন না, তারা এখন রীতিমত ক্ষোভ উগরে দিচ্ছে তাঁর উপর। তাঁকে নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। সুশান্তের পরিবারের অভিযোগ, রিয়ার সহঅভিনেতা-অভিনেত্রীদের অভিযোগ এমনকি নিজের পুলিশি বয়ানও তাঁরই বিরুদ্ধে গিয়েছে। ইনস্টাগ্রামে সুশান্তের মৃত্যুর একমাস পর আওয়াজ তুলে ফের ট্রোলড হয়েছেন। সমালোচনা সহ্য না করতে পেরে এখন আন্ডারগ্রাউন্ড অভিনেত্রী। এমনটাই জানাচ্ছে সূত্র।

Adrika Das | Published : Aug 3, 2020 10:03 AM IST / Updated: Aug 03 2020, 04:29 PM IST

110
'মেয়েটা ভাল-মন্দ কিছু করে বসলে কেউ নিজেকে ক্ষমা করতে পারবে না', রিয়ার প্রতি উদ্বেগ প্রকাশ পরিচালকের

কোথায় গিয়েছেন, কোথায় রয়েছেন, কেন পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন না, এই নিয়েই উঠছে নানা প্রশ্ন। সম্প্রতি জানা গিয়েছে সপরিবারে মুম্বইয়ের বাড়ি ছেড়ে উধাও অভিনেত্রী। 

210

রিয়ার মুম্বইয়ের বাড়ির নিরাপত্তারক্ষী অভিনেত্রীকে সহপরিবারে মাঝরাতে বেরিয়ে যেতে দেখেছেন। কেবল বেরিয়েই যাননি। বড়ো কয়েকটি স্যুটকেস ও ছিল তাঁদের সঙ্গে। 

310

বাবা-মা এবং ভাই সৌভিকের সঙ্গে রাতের অন্ধকারে চুপিসারে মুম্বই ছেড়ে পালালেন রিয়া। এছাড়াও বিহার পুলিশের নাগালের বাইরে তিনি। যদিও পুলিশ তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে রেখেছে। 

410

সম্প্রতি সংবাদমাধ্যম এবং দেশবাসীর বিরুদ্ধে সোচ্চার হলেন পরিচালক হনসল মেহতা। রিয়ার প্রতি উদ্বেগ প্রকাশ করে বিস্ফোরক হয়ে উঠেছেন তিনি। 

510

তাঁর কথায়, রিয়াকে এভাবে কেন টার্গেট করা হচ্ছে। রিয়া দোষী কি দোষী নয় সেই সিদ্ধান্ত একমাত্র আইন নেবে। দেশের মানুষজন কেন এই বিষয় মাথা ঘামাচ্ছেন। 

610

কেবল মাথাই ঘামাচ্ছে না রিয়ার চরিত্র এবং তাঁর পরিবারকেও ভুলভাবে চিহ্নিত করা হচ্ছে। সংবাদমাধ্যমের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন হনসল মেহতা। 

710

তিনি জানান, মিডিয়া যা শুরু করেছে তাতে যদি রিয়া কিছু ভাল-মন্দ করে বসে তখন এই অর্ণব গোস্বামী এবং তাঁর বৈঠকে আসা ব্যক্তিরা কি নিজেদের ক্ষমা করতে পারবেন। 

810

রিয়া এবং তাঁর পরিবারকে একা ছেড়ে দেওয়া হোক, এটুকুই অনুরোধ মেহতার। তিনি আরও জানান, হঠাৎ করে সকলে মানসিক অবসাদ, কালা জাদু, আইন ব্যবস্থার বিশেষজ্ঞ হয়ে উঠেছে। 

910

সম্প্রতি তাঁর কয়েকজনের সঙ্গে কথা হয়, যারা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে কোনওভাবেই যুক্ত নন। তারা পর্যন্ত রিয়ার বিরুদ্ধে নানা মন্তব্য করে বেড়াচ্ছে। তাতেও চটেছেন পরিচালক। 

1010

রিয়ার প্রতি সরাসরি কোনও সমর্থন প্রকাশ না করলেও তাঁর প্রতি উদ্বেগ প্রকাশ করেছেন হনসল মেহতা। সুশান্তের মৃত্যুতে তিনি অবশ্যই শোকাহত তবে রিয়ার দোষী সাব্যস্ত হওয়ার আগে তাঁকে নিয়ে কোনও কুমন্তব্য শুনতে নারাজ তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos