সুডৌল 'স্তনযুগল' দেখানোটা কি অভ্যেস আমিশার, ৪৫-এও কীভাবে যৌবন ধরে রেখেছেন 'ব্যাচেলর' কুইন

৪৫-তে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। কারণ অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। ৪৫ বছরে কীভাবে ধরে রেখেছেন ভরা যৌবন, জেনে নিন হট অ্যান্ড সেক্সি আমিশার সিক্রেট।

Riya Das | Published : Jun 9, 2021 4:00 AM IST

110
সুডৌল 'স্তনযুগল' দেখানোটা কি অভ্যেস আমিশার, ৪৫-এও কীভাবে যৌবন ধরে রেখেছেন 'ব্যাচেলর' কুইন

৪৪ পেরিয়ে ৪৫-তে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। তার শরীরী জাদুতে ঘায়েল ভক্তরা।

210


'কহো না প্যায়ার হ্যায়' ছবি দিয়ে বলি কেরিয়ার শুরু করেছিলেন আমিশা। তবে চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। 

310

একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। প্রযোজক-পরিচালিক বিক্রম ভাটের সঙ্গে দীর্ঘদিন আমিশার সম্পর্ক শোনা গেছে। 

410

আমিশা একটি সাক্ষাৎকারে তাদের রিলেশনের কথা স্বীকারও করেছিলেন। সূত্রের খবর,  বিয়ের বিষয়েও কথা হয়েছিল বিক্রমের সঙ্গে। তবে খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি। 

510

বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।

610

বক্ষ-বিভাজিকাই যেন  আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা।

710

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ডিভা আমিশা।  প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। 

810

৪৫-এ এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন আমিশা। কীভাবে ধরে রেখেছেন যৌবন, তা জানতেই মুখিয়ে ভক্তরা। 

910

ডায়েট এবং ওয়ার্কআউট মাস্ট আমিশার। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা করেই এই বয়সেও সুপারহট আমিশা।

1010

ভক্তদের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে  প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos