সঙ্গমের নেশা নয়, অত্যধিক পজেসিভনেস শেষ করেছিল শাহরুখকে, রেগে গিয়ে কী সিদ্ধান্ত নিয়েছিল গৌরী

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে শাহরুখ ও গৌরীর প্রেমকাহিনি কার্যত মিথে পরিণত হয়েছে। শাহরুখের মেগাস্টার ক্যারিশ্মার পিছনে গৌরির অবদান সবচেয়ে বেশি বলেই অনেকে মনে করেন। কিং খান মানেই বাড়তি উন্মাদনা। কিছুদিন আগেই ফরিদা জালালের টক শো-তে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল, যেখানে লাভ জিহাদের পক্ষে সওয়াল করেছিলেন শাহরুখ,সেই পুরোনো ভিডিও নিয়েই উত্তাল সোশ্যালমিডিয়া, কেন করেছিলেন স্ত্রী গৌরিকে নিয়ে এমন উক্তি, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Jun 9, 2021 3:24 AM IST

110
সঙ্গমের নেশা নয়, অত্যধিক পজেসিভনেস শেষ করেছিল শাহরুখকে, রেগে গিয়ে কী সিদ্ধান্ত নিয়েছিল গৌরী

দীর্ঘ ২ বছর পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। খুব শীঘ্রই পাঠান ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে।

210

প্রেমিক হিসেবে প্রচন্ড পজেসিভ ছিলেন শাহরুখ খান। অন্যদিকে গৌরী ও শাহরুখের ধর্মও ছিল ভিন্ন ।  গৌরীর পরিবার ছিল প্রচন্ড রক্ষণশীল। ফলে শাহরুখের পজেসিভনেস নিতে পারছিলেন না গৌরী। 

310


হিন্দু মেয়ে হয়েও মুসলমান ছেলের সঙ্গে সম্পর্ক কোনমতেই গৌরীর পরিবারও রাজি ছিলেন না। 

410

ফরিদা জালালের টক শো-তে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল, যেখানে লাভ জিহাদের পক্ষে সওয়াল করেছিলেন শাহরুখ,সেই পুরোনো ভিডিও নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।
 

510

গৌরীর রক্ষণশীল পরিবারে শাহরুখ যাওয়া মাত্রই অনেকে বলেছিল এ তো মুসলিম ছেলে। এখনি তো মেয়ের নাম বদলে যাবে, গৌরী ও মুসলিম হয়ে যাবে।

610

শাহরুখ আরও জানিয়েছিল,  গৌরীর পরিবারের এই দৃষ্টিভঙ্গি দেখেই শাহরুখ গৌরীকে বোরখা পড়তে, নামাজ পড়তে বলেছিল,।

710

শাহরুখ সকলের সামনেই জানিয়ে দিয়েছিল যে গৌরী বাড়ির বাইরেও যাবে না এবং বোরখা পড়বে। শুধু তাই নয়, গৌরীর নাম পরিবর্তিত হয়ে আয়েশা হয়ে যাবে।

810

যা শোনা মাত্রই হতবাক হয়ে গিয়েছিল গৌরীর পরিবার। সকলের পরিস্থিতি বেসামাল বুঝেই শাহরুখ যে রসিকতা করছে তা জানিয়ে দিয়েছিল। তারপরই পরিবার সকলে হাসিতে ফেটে পড়ে।

910

শাহরুখ ও গৌরী ভিন্ন ধর্মের হয়েও একে অন্যের ধর্মকে সম্মান করে। এবং শাহরুখ কখনওই নিজের ধর্ম গৌরীর উপর চাপিয়ে দেয়নি বরং দুজনেই একে অন্যকে শ্রদ্ধা করে।

1010


৬ বছর সম্পর্কে থাকার পর দুজনে বিয়ে করেছিল। একবার নয় তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ-গৌরী।গৌরীর কথায় আজও শাহরুখ শ্বশুর বাড়ির সবচেয়ে প্রিয় জামাই। শাহরুখ অবশ্য স্বীকার করেন গৌরী মুম্বাই চলে আসায় তার মধ্যেও বলিউডে কেরিয়ার তৈরি করার প্রবণতাটা আরও প্রগাঢ় হয়ে উঠেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos