Happy Birthday Ankita Lokhande: অঙ্কিতাকে ঘনিষ্ঠ চুম্বন, জন্মদিনে বিগ সারপ্রাইজ ভিকির

চলতি মাসের ১৪ ডিসেম্বর দীর্ঘ ৩ বছরের সম্পর্কে পরিণতি পেয়েছে। সাতপাকে বাঁধা পড়লেন ভিকি জৈনর ও অঙ্কিতা লোখান্ডে ।  রাজকীয় বিয়ের আসরের রেশ এখনও কাটেনি। বিয়ের পর একের পর এক অনুষ্ঠান যেন লেগেই থাকে। ১৯ ডিসেম্বর অঙ্কিতা লোখান্ডের জন্মদিন। ৩৭-শে পা দিলেন বলি অভিনেত্রী। বিয়ের পর প্রথম জন্মদিন ঠিক কতটা স্পেশ্যাল অঙ্কিতার কাছে, তা সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  স্বামী ভিকির থেকেই কী উপহার পেলেন অঙ্কিতা, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Dec 19, 2021 5:56 AM IST

19
Happy Birthday Ankita Lokhande: অঙ্কিতাকে ঘনিষ্ঠ চুম্বন, জন্মদিনে বিগ সারপ্রাইজ ভিকির


৩৭-শে পা দিলেন বলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে  (Ankita lokhande)। বিয়ের পর প্রথম জন্মদিন মানেই আরও একটু বেশি স্পেশ্যাল। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। শুভেচ্ছায় ভরে গিয়েছে অঙ্কিতার সোশ্যাল মিডিয়ার পাতা  (Ankita lokhande Birthday)।
 

29

গতকাল মাঝরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। স্বামী ভিকি জৈন (Vicky Jain) এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন অঙ্কিতা লোখান্ডে  ( Ankita lokhande) । 
 

39


নিজের সোশ্যাল মিডিয়ায় জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন বলিডডের নববধূ অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande) । পোস্ট করা ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে অঙ্কিতাকে আদরে চুমুতে ভরিয়ে দিচ্ছেন ভিকি জৈন। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

49

নানা রকমের আলোয় সাজানো রয়েছে টেবিলের চারপাশ। মাঝখানে রয়েছে ২ টো কেক। বার্থডে গার্ল ( Ankita lokhande) অঙ্কিতা ২ টো কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন। চকোলেট কেকের একটিতে লেখা  'মিসেস জৈন' । 

59

নানা রকমের আলোয় সাজানো রয়েছে টেবিলের চারপাশ। মাঝখানে রয়েছে ২ টো কেক। বার্থডে গার্ল ( Ankita lokhande) অঙ্কিতা ২ টো কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন। চকোলেট কেকের একটিতে লেখা  'মিসেস জৈন' । 

69

অঙ্কিতা লোখান্ডের জন্মদিন   'শুভ জন্মদিন মিসেস' বলে শুভেচ্ছা জানিয়েছেন স্বামী ভিকি জৈন।  উত্তরে অঙ্কিতা বলেছেন, 'আপনাকে অনেক ধন্যবাদ মিস্টার জৈন '। বলিউডের এই নয়া কাপলের রোম্যান্স মনে ধরেছে নেটিজেনদের।

79

বিয়েতে রূপকথার রাজকন্যা রূপে ধরা দিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)। মনীশ মলহোত্রার সোনালি ভারী কাজের লেহেঙ্গায় নববধূ অঙ্কিতাকে দেখে চোখ ফেরানো দায়। বিয়ের চিরাচরিত লাল নয়, বরং সোনালি রঙের লেহেঙ্গা, তার সঙ্গে মানানসই গয়না, মাথায়  সুবিশাল ওড়না পরেই রাজকুমারীর মতো বিয়ের মন্ডপে উপস্থিত হয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)।

89


স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে ৫০ কোটি টাকার বাড়ি উপহার দিয়েছেন  ভিকি জৈন। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে অভিনেত্রীর । শুধু তাই নয়, অঙ্কিতার (Ankita Lokhande) পছন্দের কথা মাথায় রেখেই তার মনের মতো করে ডিজাইন করা হয়েছে প্রিয় বেডরুম।

99

বাড়ির বাথরুমে রয়েছে বিশেষ জাকুজির ব্যবস্থা। এবং বাড়ির মধ্যেই রয়েছে বাগান ও সুইমিংপুল। এবং ফিটনেস ফ্রিক অঙ্কিতার  (Ankita lokhande) জন্য বাড়িতেই জিমের বিশেষ ব্যবস্থা করেছেন ভিকি জৈন। আর তার উপর সোনার সোহাগা হল সুদূর মলদ্বীপে অবস্থিত এই বাড়িটি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos