কেন ধর্মেন্দ্রর থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন হেমা, মুখ খুললেন 'ড্রিম গার্ল'

ব়োম্যান্স থেকে অ্যাকশন- বলি অভিনেতা বীরু অর্থাৎ সকলের প্রিয় ধর্মেন্দ্র একসময়ে ঝড় তুলেছিলেন বি-টাউনে। একাধিক সুপারহিট ছবির নায়কের প্রেমিকার সংখ্যা ছিল বেশ দীর্ঘ। এমনকী বিবাহিত হওয়া সত্ত্বেও প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। দেখতে দেখতে চার দশক পেরিয়ে গিয়েছে তাদের দাম্পত্যজীবন। বলিউডের পাওয়ার কাপল  ধর্মেন্দ্র-হেমা নাকি গত এক বছর ধরে পরস্পরের থেকে আলাদা রয়েছেন। কিন্তু কেন এই দূরত্ব, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Oct 16, 2021 4:31 AM IST

18
কেন  ধর্মেন্দ্রর থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন হেমা, মুখ খুললেন 'ড্রিম গার্ল'

৭৩ বছরে পা দিল বলিউডের ড্রিমগার্ল হেমা মালিনী। তার রূপে-সৌন্দর্যে মোহিত গোটা বিশ্ব। সারা দেশ জুড়ে অগণিত ভক্ত রয়েছে হেমার। জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

28

দেখতে দেখতে চার দশক পেরিয়ে গিয়েছে তাদের দাম্পত্যজীবন। বলিউডের পাওয়ার কাপল নাকি গত এক বছর ধরে পরস্পরের থেকে আলাদা রয়েছেন। 

38


কিন্তু কেন এই দূরত্ব, তা নিয়ে বি-টাউনের অন্দরে জোর জল্পনা শুরু হয়েছে। গত এক বছরে এমন কী হল যে হেমার থেক দূরে রয়েছেন ধর্মেন্দ্র।
 

48


একসঙ্গে থাকা তো দূর সংসারও করছেন না বলিউডের পাওয়ার কাপল। এমনটাই জানিয়েছেন বলি অভিনেত্রী হেমা মালিনী।

58


আসলে গত বছর করোনার প্রকোপ রুখতে সারা দেশে যখন লকডাউন ঘোষণা হয়েছিল তখন থেকেই লোনাভলায় নিজের ফার্ম হাউসে ছিলেন ধর্মেন্দ্র। এবং করোনার থেকে বাঁচতেই শহর থেকে অনেক দূরে থাকাটাই নিরাপদ মনে হয়েছিল ধর্মেন্দ্রর।

68


আসলে গত বছর করোনার প্রকোপ রুখতে সারা দেশে যখন লকডাউন ঘোষণা হয়েছিল তখন খেরই লোনাভলায় নিজের ফার্ম হাউসে ছিলে ধর্মেন্দ্র। এবং করোনার থেকে বাঁচতেই শহর থেকে অনেক দূরে থাকাটাই নিরাপদ মনে হয়েছিল ধর্মেন্দ্রর।

78

হেমা আরও জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে একসঙ্গে থাকার চেয়েও ওনার স্বাস্থ্যের খেয়াল রাখাটা অনেক বেশি জরুরি। এবং সেই কারণেই এই সিদ্ধান্ত।

88

একে অপরের থেকে আলাদা থেকে দিব্যি খোশমেজাজে রয়েছেন ধর্মেন্দ্র। আপাতত চাষাবাদ নিয়ে ব্যস্ত অভিনেতা।মাঝেমধ্যেই ফার্ম হাউজের বিভিন্ন ভিডিও শেয়ার করছেন ভক্তদের সঙ্গে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos