'পর্দায় কখনও চুমু খাওনি কেন', অন্তরঙ্গতা নিয়ে প্রশ্ন করতেই প্রকাশ্যে এ কী করলেন ঐশ্বর্য

বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত। তবে শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্য।  অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।  স্ত্রী ঐশ্বর্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বহুবার কটাক্ষের শিকার হয়েছেন অভিষেক। যদিও তিনি ছেড়ে দেওয়ার পাত্র নন। ওপেরা উইনফ্রে শো-তে এসে স্ত্রীকে প্রকাশ্যে চুম্বন করে সটান জবাব দিয়েছিলেন অভিষেক বচ্চন।
 

Riya Das | Published : Oct 16, 2021 2:19 AM IST

110
'পর্দায় কখনও চুমু খাওনি কেন', অন্তরঙ্গতা নিয়ে প্রশ্ন করতেই প্রকাশ্যে এ কী করলেন ঐশ্বর্য


 দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য।

210


প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন বচ্চন পরিবার। বিবাহবার্ষিকীতে পুরোনো গসিপে ফের লাইমলাইটে এই জুটি।

310

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা।
 

410

বচ্চন পরিবার মানেই গ্ল্যামারের ঝলকানি। আর সেই ঝলকানিতে খানিকটা ফিকে হয়ে পড়ছেন অভিষেক বচ্চন। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।

510


 অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার কারণেও একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে জুনিয়র বচ্চনকে। তবে শুধু বাবা নয়, স্ত্রী ঐশ্বর্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বহুবার কটাক্ষের শিকার হয়েছেন অভিষেক। 

610


২০০৯ সালে জনপ্রিয় ওপেরা উইনফ্রে-র টক শো-তে দ্বিতীয়বার উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য। এবং স্বামী অভিষেকও উপস্থিত ছিলেন।

710


ওপেরার শো-তে  একাধিক প্রশ্নবাণে বিদ্ধ হয়েছিলেন এই জুটি। তবে সেক্স থেকে চুম্বন নিয়ে মার্কিন সঞ্চালিকার প্রশ্নের সপাট জবাব দিয়ে  নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য।

810


 ওপেরা  ঐশ্বর্যকে যখন প্রশ্ন করেছিল, তুমি পর্দায় কখনও চুমু খাওনি কেন, এই প্রশ্নের সটান জবাবে ঐশ্বর্য অভিষেককে বলেছিলেন গো অন বেবি। ব্যস সকলের সামনেই স্ত্রীর গালে চুমু খান অভিষেক।

910

পশ্চিমী দুনিয়ার মানুষজন ভারতীয়দের সম্পর্কে  বহু ভুল ধারণা মনে ধরে রেখেছেন, তা চোখে আঙুল দিয়ে ভুল প্রমাণ করে দেখিয়েছিলেন ঐশ্বর্য। বিয়ের আগে সেক্স, অ্যারেঞ্জ ম্যারেঞ্জ, ইংরাজি উচ্চারণ থেকে গায়ের রং-ভারতীয় মেয়েদের নিয়ে নানা প্রশ্নের সপাট জবাব দেন ঐশ্বর্য রাই বচ্চন।

1010

ওপেরার শো-তে ঐশ্বর্যকে আরও প্রশ্ন করা হয়েছিল জনসমক্ষে  চুমু খাওয়া কী ভারতে খারাপ চোখে দেখা হয়? এর উত্তরে নায়িকা বলেন, এই দৃশ্যের সঙ্গে আমরা অভ্যস্ত নই। রাস্তা-ঘাটে যেখানে সেখানে এটাকে ভাল চোখে দেখা হয় না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos