ভিকিকে বিয়ে করতে না করতেই হাল খারাপ ক্যাটরিনার, প্রতিটি রাত কেমন ভাবে কাটছে নায়িকার জানেন


বয়স প্রায় ৪০-এর কোটায়। ৩৯ বছরে পা দিলেন ক্যাটরিনা কাইফ। খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত বলি তারকাদের। সেই তালিকায় সর্বদাই রয়েছেন ক্যাটরিনা কাইফ। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন। তাই এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি  প্রেগন্যান্ট।  জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা।  তবে শ্বশুরবাড়ির প্রতিটা রাত কেমন কাটাচ্ছেন নায়িকা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Riya Das | Published : Jul 16, 2022 5:14 AM IST

110
 ভিকিকে বিয়ে করতে না করতেই হাল খারাপ ক্যাটরিনার, প্রতিটি রাত কেমন ভাবে কাটছে নায়িকার জানেন

৩৯ বছরে পা দিলেন ক্যাটরিনা কাইফ।  ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।  বিয়ের পর এটাই প্রথম জন্মদিন। তাই এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল। জন্মদিনের প্রতিটা আপডেট জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।

210


বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের।

310

 শ্বশুরবাড়ির প্রতিটা রাত কেমন কাটাচ্ছেন নায়িকা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে এটাও ঠিক যে ভিকিকে বিয়ের পর থেকেই পাঞ্জাবী বহু হয়ে ওঠার পুরো চেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনের বেশ কিছু গোপন কথা ভাইরাল হয়েছে।

410

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরই ক্যাটরিনার জীবনটা অনেকটা পাল্টে গেছে। এমনকী শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গেও থাকেন না ক্যাটরিনা কাইফ। এই কয়েকদিনের মধ্যে কী এমন হল যে শ্বশুর-শাশুড়িকে ছেড়ে আলাদা থাকেন, এই নিয়ে নানান প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

510

আসলে ক্যাটরিনার সঙ্গে তার শাশুড়ি মায়ের সম্পর্ক দারুণ। ক্যাটকে বউমা হিসেব নয় বরং মেয়ে হিসেবে দেখেন। তবে নিজেদের কাজের প্রয়োজনেই তারা আলাদা থাকেন। তবে যে কোনও অনুষ্ঠানেই পরিবারের সঙ্গে সময় কাটান ক্যাটরিনা। 
 

610

বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আদ্যোপান্ত পঞ্জাবি পরিবারে বিয়ে করে ক্যাটরিনা কতটা মানিয়ে নিতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল। বিয়ের পর মাত্র কয়েক মাসেই পঞ্জাবি পরিবারের সমস্ত আদব কায়দা বেশ গুছিয়েই শিখে নিয়েছেন ভিকি ঘরনি।  

710

২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  কারণ বেশ কয়েকদিন ধরেই দেখা মিলছে না অভিনেত্রীর। এমনকী করণ জোহরের জন্মদিনেও তাকে দেখা যায়নি । তার পর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছিল। জল্পনায় জানা গেছে, ক্যাটরিনা ও ভিকি কৌশল খুব শীঘ্রই তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। 

810

মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি  প্রেগন্যান্ট। আর এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। জানা গেছে, ১৬ জুলাই নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। আপাতত সেই সুখবরের অপেক্ষাতেই রয়েছেন ভক্তরা।

910

 প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাট নাকি নিজের ছবির পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। 

1010

২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। গতকাল সকালেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে বিমানবন্দরের বাইরে দেখা গেছে। জন্মদিন উদযাপন করতে কোথায় উড়ে যাচ্ছেন তা জানা যায়নি।  সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি 'ফোন ভূত'-এর মোশন পোস্টার মুক্তি পেয়েছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos