হুবহু দীপিকা ! দীপিকার বিকল্প ? কে ইনি ?

এই পৃথিবীতে একই রকম দেখতে অনেক মানুষ আছে যাদের দেখলে আপনিও চমকে যাবেন এক নিমেষে! বিশেষত তাঁরা যদি আমাদের বলিউড অভিনেতা বা অভিনেত্রীর মতন দেখতে হন তাহলে তো আর কথাই নেই। ইনস্টাগ্রামে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মতন দেখতে ঋতুজা ঘোষ দেবকে নিয়ে রীতিমত দ্বন্দ্বে পড়ে গেছেন সকলে দেখে নিন সেই অবিশ্বাস্য ছবিগুলি।

Abhinandita Deb | Published : Jul 15, 2022 10:14 AM IST / Updated: Jul 15 2022, 03:45 PM IST

14
 হুবহু দীপিকা ! দীপিকার বিকল্প ? কে ইনি ?

বললে বিশ্বাস করবেন? এই পৃথিবীতে একই রকম দেখতে অনেক মানুষ আছে যাদের দেখলে আপনিও চমকে যাবেন এক নিমেষে! বিশেষত তাঁরা যদি আমাদের বলিউড অভিনেতা বা অভিনেত্রীর মতন দেখতে হন তাহলে তো আর কথাই নেই। এরকম অনেকেই আছেন যাদের চেহারা হুবহু মিলে যায় আমাদের প্রিয় বলিউড সেলেবদের সঙ্গে! সেরকমই একজন কে ইনস্টাগ্রামে দেখে ভিরমি খাওয়ার যোগার হয়েছে নেটনাগরিকদের। ইনস্টাগ্রামে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মতন দেখতে ঋতুজা ঘোষ দেবকে নিয়ে রীতিমত দ্বন্দ্বে পড়ে গেছেন সকলে! 

24

একি! এ যে সাক্ষাৎ দীপিকা! যে ই তাঁকে দেখছেন সেই চমকে যাচ্ছে। এত মিল কি করে থাকতে পারে দুটি মানুষের মধ্যে? এও কি সম্ভব? কিন্তু কে এই ঋজুতা ঘোষ?  ঋজুতা ঘোষ বাঙালি মেয়ে, থাকেন কলকাতায়, পেশায় তিনি একজন ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর, ইনস্টাগ্রামে তার ভক্ত সংখ্যা জানেন কত? প্রায় ৫০,০০০, দীপিকার মতন না হলেও তিনি কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ঋজুতা দীপিকার ফ্যান, প্রিয় নায়িকার সঙ্গে যখন তিনি নিজের চেহারার বাহ্যিক মিল খুঁজে পান, নিজেও অবাক হয়ে গেছিলেন, বলা বাহুল্য উচ্ছসিত হয়েছিলেন। সেই আনন্দ তিনি তাঁর ইন্সটা ফলবারদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন তাঁর এবং তাঁর প্রিয় দীপিকাকে ছবি নিয়ে পাশাপাশি বসিয়ে কোলাজ বানিয়ে প্রায়ই সেগুলি ইন্সটাতে পোস্ট করেন ঋজুতা। 

34

শতকরা একশো ভাগ মিল না হলেও, অনেকই মিল রয়েছে দুজনের মুখের। ছবি দেখে বিস্মিত ঋতুজার ফলওয়াররা ও দীপিকার ভক্তরা! তবে কি দীপিকার বিকল্প হিসেবে কাউকে পেতে চলেছে তাঁর ভক্তরা?

44

তবে দীপিকার সঙ্গে মিল থাকলেও দীপিকার দীপিকার বিকল্প যে দীপিকা নিজেই তা প্রতি মুহূর্তে বুঝিয়ে দেন তাঁর ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos