উদ্দাম সেক্স করতে চান নিক, কীভাবে যৌনসুখে পাগল করেন প্রিয়ঙ্কা, বেডরুম সিক্রেটে চোখ কপালে ভক্তদের

৪০ শে পা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। এবছরের জন্মদিনটা একটু বেশি  স্পেশ্যাল প্রিয়ঙ্কার কাছে। মেয়ে কোলে আসার পর এটাই প্রথম জন্মদিন। প্রতিবারের মতো এবারও জন্মদিনের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। ১০ বছরের ছোট হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছিলেন। জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস, যা শুনেই লজ্জায় লাল প্রিয়ঙ্কা চোপড়া।

Riya Das | Published : Jul 18, 2022 7:38 AM IST

19
 উদ্দাম সেক্স করতে চান নিক, কীভাবে যৌনসুখে পাগল করেন প্রিয়ঙ্কা, বেডরুম সিক্রেটে চোখ কপালে ভক্তদের

 এবছরের জন্মদিনটা একটু বেশি  স্পেশ্যাল প্রিয়ঙ্কার কাছে। মেয়ে কোলে আসার পর এটাই প্রথম জন্মদিন। প্রতিবারের মতো এবারও জন্মদিনের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ৪০ শে পা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

29

বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। ১০ বছরের ছোট হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছিলেন। 

39

হলিউড পপ তারকা নিক জোনাস এবং বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  প্রিয়ঙ্কা চোপড়া এবং  নিক জোনাসের বেডরুম সিক্রেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ভোগ অষ্ট্রেলিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে  সুখী দাম্পত্যের টিপস দিলেন প্রিয়ঙ্কা। 

49

কীভাবে প্রথম দিনের মতোই তাদের সম্পর্ক উষ্ণ রয়েছে, এবং কীভাবেই বা রাতের যৌনতা ধরে রাখেন দেশি গার্ল,  তা খোলসা করলেন নায়িকা।  প্রিয়ঙ্কার মতে, সম্পর্ক ভাল রাখতে গেলে একে অপরকে সময় দেওয়া ভীষণ জরুরি। বিশেষ করে একে অপরকে বোঝা ভীষণ জরুরি। তাহলেই দুজনে মিলে ভাল সময় কাটানো যায়। জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস। নিক-প্রিয়ঙ্কার এই বেডরুম কেচ্ছাই এখন নেটদুনিয়ার হটকেক।

59


প্রিয়ঙ্কা আরও জানিয়েছেন, আমি যখন সকালবেলা ঘুম থেকে ওঠেন তখন নিক আমার মুখটি দেখার জন্য জোর করে। আমি বলি একটু অপেক্ষা করতে। কারণ ঘুম থেকে উঠার পর আমার মুখটা কিছুটা ঘেটে গেছে। তবে নিক সেই মুখটাই দেখার জন্যই জোর করে প্রিয়ঙ্কাকে।
 

69

নিক জানিয়েছেন, প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো একেবারেই না-পসন্দ নিকের। নিকের এই স্বীকারোক্তিকে কেন্দ্র করেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময়ে কোন ধরনের মিউজিক পছন্দ করেন নিক, সেই প্রসঙ্গে নিক সটান জানিয়েছেন, ব্যক্তিগত মুহূর্তের সময় নিজের ভাল লাগা গান শুনতেই বেশি পছন্দ করেন নিক। তবে নিজের গান কখনওই সঙ্গমের সময় শোনেন না নিক।
 

79

প্রিয়ঙ্কা জানিয়েছেন, আমাদের একটা নিয়ম আছে, আমরা একে অপরকে দেড় সপ্তাহের বেশি না দেখে থাকতে পারি না।নিজেদের কেরিয়ার সামলেও এটা  মেনে চলার চেষ্টা করেন নিক-প্রিয়ঙ্কা। বিশ্বের যেখানেই থাকি না কেন দেখা করার অবশ্যই চেষ্টা করি, জানিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু তাই নয়, ১০ বছরের ছোট স্বামীর যৌনতৃপ্তি মেটাতে কত যে বায়নাক্কা সামলাতে হয় প্রিয়ঙ্কাকে, তা জানলে চমকে যাবেন।

89

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।   মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। 

99

মা হওয়ার পর থেকে স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মেয়ে হওয়ার পর প্রথম জন্মদিনও একসঙ্গে জোনাস পরিবারের সঙ্গে সেলিব্রেট করবেন প্রিয়ঙ্কা চোপড়া। সকলেই তাদের একরত্তিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos