কেউ মাসাইমারা কেউ প্যারিস,শাহরুখ থেকে রণবীর কে কোথায় প্রপোজ করেছিলেন মনের মানুষকে, জেনে নিন

বিটাউনে এখন বিয়ের মরশুম চলছে। নিজেই ভালোবাসার মানুষটিকে নিজের জীবন-সঙ্গী হিসেবে পাওয়ার জন্য বি টাউনের সেলেবরাও কিন্তু কম কসরত করেননা!নিজেদের জীবনের এই মুহূর্তটিকে স্পেশাল করার জন্য তাঁরা বেঁচে নিয়েছেন দেশ-বিদেশের দারুন কিছু মন জুড়ানো মনরম জায়গা। চলুন জেনে নেয়া যাক আমাদের প্রিয় বলি তারকারা তাঁদের জীবনসঙ্গীকে ঠিক কোন জায়গায় নিয়ে গিয়ে নিজের মনের কথা বলেছিলেন, অর্থাৎ প্রপোজ করেছিলেন।
 

Abhinandita Deb | Published : Jul 16, 2022 12:24 PM IST

110
কেউ মাসাইমারা কেউ প্যারিস,শাহরুখ থেকে রণবীর কে কোথায় প্রপোজ করেছিলেন মনের মানুষকে, জেনে নিন

সম্প্রতি বিয়ে করেছেন বলি-টাউনের এই জনপ্রিয় হিট কাপল, রণবীর আলিয়া বিয়ের আগে কেনিয়ায় ঘুরতে গিয়েছিলেন সেখানেই প্রপোজ করেন রণবীর আলিয়াকে।
 

210

কেনিয়ার মাসাইমারাতে ন্যাশনাল রিসার্ভে দুজনে একান্তে দারুন সময় কাটিয়েছিলেন। কখনো জঙ্গলে ব্রেকফাস্ট থেকে সাফারিতে জিপ সফর সবই দুজনে মিলে দারুন উপভোগ করেছেন। আলিয়া এক টক শো-তে বলেন যে সবুজ জঙ্গলের মাঝেই রণবীর তাকে প্রপোজ করেন।

310

প্রেমের শহর প্যারিসে, আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে নিজের মনের মানুষকে প্রপোজ করার মতন সুন্দর মুহূর্ত আর কি হতে পারে? সইফ ও করিনাও বিয়ের আগেপ্যারিস সফরে গিয়েছিলেন। 

410

এই প্রেমের শহরে নিজের মনের মানুষকে প্রপোজ করেছিলেন সইফ। প্যারিসের একটি বড় কম রেস্তোরাতে একসঙ্গে সময় কাটাচ্ছিলেন এই কাপল, সে সময় সইফ করিনাকে জিজ্ঞেস করেন যে তিনি তাঁকে বিয়ে করতে চান কিনা। তারপর প্যারিসের এক গির্জায় সরাসরি প্রপোজ করেন বেবোকে। 

510

সোনম ও আনন্দের জীবনে শীঘ্রই আসছে খুশির খবর। মা হতে চলেছেন বি টাউনের ফ্যাশনিস্তা সোনম কপুর। চার বছর আগে সোনম ও আনন্দের চার হাত এক হয়েছিল। 

610

বিয়ের আগে এক বছর তাঁরা সম্পর্কে ছিলেন, সে সময় নিউইয়র্কে একসঙ্গে ঘুরতে গেছিলেন, নিউইয়র্কের রাস্তায় হাটতে হাটতে সোনমকে প্রপোজ করেন আনন্দ। 

710

বলিউড তথা আন্তর্জাতিক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান পপ গায়ক নিক জোনাসের জুটিকে পছন্দ করেনা এমন কেউ নেই। তাঁদের নিয়ে ভক্তদের কৌতূহলের সীমা নেই। সে সময় তাঁদের বয়সের পার্থক্য নিয়ে অনেক তির্যক মন্তব্য উঠে এসেছিল।

810

লোকের সেইসব নেতিবাচক মন্তব্যকে মিথ্যা প্রমান করে  দীর্ঘ চার বছর একসঙ্গে ঘর করছেন তাঁরা, সুখে সংসার করছেন। গ্রিসের ক্রেট দ্বীপপুঞ্জে ভেকেশনে গিয়েছিলেন নিক প্রিয়াঙ্কা, সেখানে অভিনেত্রীর ৩৬ বছরের জন্মদিন পালনের পর সেখানেই তাঁকে প্রপোজ করেন নিক।

910

বলিউডের কিং খান বরাবরই সবার থেকে আলাদা, তিনি কিন্তু গৌরীকে প্রপোজ করার জন্য আলাদা করে বিদেশে পাড়ি দেননি।

1010

 প্রথমে নাকি গৌরীর পরিবার শাহরুখকে মেনে নিতে চায়নি, মুম্বাই-এর জুহু বিচে দাঁড়িয়ে গৌরীকে প্রপোজ করেন বলিউড বাদশা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos