ঘনিষ্ঠ চুম্বন নয়, এই অভিনেতার সঙ্গে করতে হবে রোম্যান্স, সহবাসের কথা শুনেই ভয়ে আঁতকে উঠেছিলেন করিনা

৪১-শে পা দিলেন বলিউড অভিনেত্রী তথা নবাব বেগম করিনা কাপুর খান। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা সর্বদাই তুঙ্গে। জে পি দত্ত পরিচালিত 'রিফিউজি' ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন করিনা কাপুর  এবং অভিষেক বচ্চন। এই ছবির পিছনে রয়েছে বড় ইতিহাস। তবে জানেন কি, জীবনের প্রথম ছবিতে জুনিয়র বচ্চনের সঙ্গে ব়োম্যান্স, এই কথা শুনে শিউরে উঠেছিলেন কাপুর কন্যা করিনা। কিন্তু কেন, জন্মদিনে ফাঁস হল করিনার ভয়ের কারণ।

Riya Das | Published : Sep 21, 2021 5:51 AM IST / Updated: Sep 21 2021, 11:30 AM IST

18
ঘনিষ্ঠ চুম্বন নয়, এই অভিনেতার সঙ্গে করতে হবে রোম্যান্স, সহবাসের কথা শুনেই ভয়ে আঁতকে উঠেছিলেন করিনা

জে পি দত্ত পরিচালিত 'রিফিউজি' ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন করিনা কাপুর  এবং অভিষেক বচ্চন। এই ছবির পিছনে রয়েছে বড় ইতিহাস। 

28

বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর এবং বচ্চন পুত্র জুনিয়র বচ্চন রিফিউজি সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন। জীবনের প্রথম ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে একাধিক স্মৃতি।

38

বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় সবসময়েই ভাইরাল । রিল থেকে রিয়েল, তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।   

48

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অভিষেক বচ্চন ও করিনা কাপুরকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। জীবনের প্রথম ছবিতেই জুনিয়র বচ্চনের সঙ্গে ব়োম্যান্স, এই কথা শুনে শিউরে উঠেছিলেন কাপুর কন্যা করিনা।

58

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পুরোনো দিনের কিছু স্মৃতি। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অভিষেকের বিপরীতেই ছবিতে অভিনয় করেছিলেন করিনা। সিমি আগরওয়ালের টক শো-তে এসে এই ছবি নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন করিনা।

68


শো চলাকালীন সিমি অভিষেককে একটি ভিডিও কল করেছিল। এবং সেই ভিডিও কলেই ছবি নিয়ে কিছু স্মরণীয় স্মৃতি শেয়ার করেছিলেন অভিষেক।

78

অভিষেক জানিয়েছিলেন, ছবিতে তার জীবনের প্রথম ব়োম্যান্টিক দৃশ্যের কথা আজও ভুলতে পারেননি অভিষেক। করিনা অভিষেককে বলেছিলেন, তিনি নাকি তাকে ভাইয়ের মতোনই দেখছেন। তার পক্ষে এইরকম কোন ঘনিষ্ঠ দৃশ্য করা সম্ভব নয়।

88

এমনকী ছবির পরিচালককেও বলেছিলেন , 'যে অভিষেক আমার ভাইয়ের মতো, আমি কীভাবে এই দৃশ্য করব। যদিও পরে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন করিনা'।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos